ই-কমার্স নিয়ে অভিযোগের পাহাড় ভোক্তা অধিদপ্তরে : বর্তমানে ভোক্তায় অভিযোগ ২২ হাজার, ৩ মাসে অভিযোগ বেড়েছে ৯ হাজার

আগের সংবাদ

মিলছে টিকা, করোনায় স্বস্তি : তবুও মানতে হবে স্বাস্থ্যবিধি, নিম্নমুখী ধারা অব্যাহত থাকবে মার্চের মাঝামাঝি পর্যন্ত

পরের সংবাদ

মনপুরায় ছাত্রলীগ সভাপতি হলেন ১ সন্তানের জনক! কমিটি নিয়ে বিতর্ক

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সোহাগ মাহামুদ সৈকত, মনপুরা (ভোলা) থেকে : মনপুরায় এক সন্তানের জনককে ছাত্রলীগ সভাপতি করা হয়েছে। উপজেলার ১নং মনপুরা ইউনিয়ন ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে অছাত্র ও বিবাহিত ব্যক্তিকে সভাপতি করায় তৃণমূলের পদবঞ্চিত ত্যাগী নেতাকর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। জানা যায়, উপজেলার ১নং মনপুরা ইউনিয়ন ছাত্রলীগের পূর্বের কমিটি বিলুপ্ত করে ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে দুই সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়। এতে মো. নাহিদকে (৩০) সভাপতি ও মো. শামীম তালুকদারকে (২৫) সাধারণ সম্পাদক করা হয়। তার দেড় বছর পর গত বুধবার উপজেলা ছাত্রলীগ সভাপতি সামছুদ্দিন সাগর ও সুমন ফরাজী কর্তৃক স্বাক্ষরিত ৫১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়।
এ ব্যাপারে ১নং মনপুরা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. মনির জানান, সদ্য ঘোষিত কমিটির সভাপতি মো. নাহিদ ব্যক্তিগতভাবে একজন মৎস্য ব্যবসায়ী। তাছাড়া তিনি ছাত্রত্বহীন ও বিবাহিত। এবং ১ সন্তানের জনক। এছাড়া নতুন কমিটির সাধারণ সম্পাদক মো. শামীম তালুকদার দীর্ঘ ৫ বছর ধরে সৌদি আরবে কর্মরত ছিলেন। তিনি ৫ বছর পর সৌদি থেকে ফিরেই ছাত্রলীগের কমিটিতে অর্থের বিনিময়ে হুট করে উড়ে এসে জুড়ে বসলেন। অথচ আমরা দুঃসময়ের ছাত্রলীগ কর্মীরা পদবঞ্চিত হয়ে আছি। এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. সামছুদ্দিন সাগর জানান, সদ্য ঘোষিত ১নং মনপুরা ইউনিয়ন ছাত্রলীগ কমিটিতে সভাপতি নাহিদ ছাড়া আর কেউ বিবাহিত আছে বলে আমার জানা নেই। এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন মিয়া জানান, সক্রিয় ছাত্রলীগ কর্মীদের নিয়ে কমিটি দেয়ার কথা বলা হয়েছে। কিন্তু কীভাবে ছাত্রশিবির, ছাত্রদল, অছাত্র, বিবাহিত ও ব্যবসায়ী কমিটিতে ঢুকে পড়েছে সে ব্যাপারে আমার কিছু জানা নেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়