ই-কমার্স নিয়ে অভিযোগের পাহাড় ভোক্তা অধিদপ্তরে : বর্তমানে ভোক্তায় অভিযোগ ২২ হাজার, ৩ মাসে অভিযোগ বেড়েছে ৯ হাজার

আগের সংবাদ

মিলছে টিকা, করোনায় স্বস্তি : তবুও মানতে হবে স্বাস্থ্যবিধি, নিম্নমুখী ধারা অব্যাহত থাকবে মার্চের মাঝামাঝি পর্যন্ত

পরের সংবাদ

বিএসএফের কাছে বিজিবির লাশ হস্তান্তর

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : রাজশাহী সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) হাতে ধরা পড়ে পানিতে ঝাঁপ দিয়ে মৃত্যুবরণ করা ভরত মণ্ডল (৩৩) নামে ভারতীয় এক চোরকারবারির মরদেহ হস্তান্তর করা হয়েছে। গতকাল শনিবার বিজিবির রাজশাহীর ১০ নম্বর পদ্মার চর সীমান্ত ফাঁড়ির একটি পিলারের কাছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) হাতে পুলিশ ও জনপ্রতিনিধিদের উপস্থিতিতে মরদেহটি হস্তান্তর করা হয়। চোরাকারবারি ভরত মণ্ডল ভারতের মুর্শিদাবাদ জেলার রানীনগর থানার চকরাজাপুর পশ্চিম কলোনি গ্রামের তারপদ মণ্ডলের ছেলে। গত ২ অক্টোবর রাতে ফেনসিডিল নিয়ে রাজশাহী সীমান্তে এসে বিজিবির হাতে ধরা পড়ে সে।
এরপর নৌকা থেকে হাতকড়া পরা অবস্থায় পদ্মা নদীতে ঝাঁপ দিলে তার মৃত্যু হয়।
পরদিন রাজশাহী সীমান্তে পাওয়া যায় তার মরদেহ। সেটি উদ্ধার করে ময়নাতদন্তের পর রাখা হয় হিমঘরে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করে বিজিবি।
এ বিষয়ে বিজিবি রাজশাহী-১ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাব্বির আহমেদ বলেন, মরদেহ হস্তান্তরের আগে কিছু আইনগত প্রক্রিয়া ছিল। সেগুলো শেষ করেই মরদেহ হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়