ই-কমার্স নিয়ে অভিযোগের পাহাড় ভোক্তা অধিদপ্তরে : বর্তমানে ভোক্তায় অভিযোগ ২২ হাজার, ৩ মাসে অভিযোগ বেড়েছে ৯ হাজার

আগের সংবাদ

মিলছে টিকা, করোনায় স্বস্তি : তবুও মানতে হবে স্বাস্থ্যবিধি, নিম্নমুখী ধারা অব্যাহত থাকবে মার্চের মাঝামাঝি পর্যন্ত

পরের সংবাদ

বিএইচবিএফসির শাখা ব্যবস্থাপক সম্মেলন

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিএইচবিএফসি সদর দপ্তরের প্রশিক্ষণ কেন্দ্রে গতকাল প্রতিষ্ঠানটির ‘ব্যবস্থাপক সম্মেলন-২০২১’ অনুষ্ঠিত হয়। বিএইচবিএফসি পরিচালনা পর্ষদের চেয়ারম্যান প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন, এফসিএ, এফসিএমএ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএইচবিএফসি ব্যবস্থাপনা পরিচালক মো. আফজাল করিম।
প্রতিষ্ঠানের ৬ মহাব্যবস্থাপক যথাক্রমে অরুন কুমার চৌধুরী, মো. আতিকুল ইসলাম, মো. জসীম উদ্দীন, মো. তোফায়েল আহমেদ, প্রলয় কুমার ভট্টাচার্য ও মো. খাইরুল ইসলাম সম্মেলনে উপস্থিত থেকে বিভিন্ন গুরুত্বপূর্ণ পর্ব ও সেশন পরিচালনা করেন। সদর দপ্তরের সব উপ-মহাব্যবস্থাপক, ঢাকা উত্তর ও ঢাকা দক্ষিণ জোনের জোনাল ম্যানেজার, রিজিওনাল ম্যানেজার ও শাখা ম্যানেজার এবং প্রতিটি বিভাগের দ্বিতীয় সর্বোচ্চ কর্মকর্তা সম্মেলন কক্ষে উপস্থিত ছিলেন। ঢাকার বাহিরের সব জোনাল, রিজিওনাল ও শাখা ব্যবস্থাপকরা ভার্চুয়ালি সম্মেলনে যোগদান করেন।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক সম্মেলনে সবাইকে স্বাগত জানান।
উদ্বোধনী বক্তব্যে প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন গৃহায়ণের ক্ষেত্রে সরকারিভাবে ঋণ প্রদানকারী সংস্থা হিসেবে বিএইচবিএফসির কর্মপরিধি বিষয়ে আলোচনার সূত্রপাত করে নিজ ক্ষেত্রে প্রতিষ্ঠানটিকে রোল মডেল হিসেবে প্রতিষ্ঠার আহ্বান জানান। বিজ্ঞপ্তি।
এক্ষেত্রে ড. সেলিম প্রতিষ্ঠানের কর্মকর্তাদের প্রত্যেককে সততা, দক্ষতা, প্রতিষ্ঠানের প্রতি ভালোবাসা এবং প্রত্যয়ের সমাহার ঘটিয়ে নিজেকে প্রতিষ্ঠান তথা দেশের জন্য সম্পদে পরিণত করারও নির্দেশ দেন। তিনি প্রতিষ্ঠানটিকে সর্বস্তরের মানুষের দোরগোড়ায় নিয়ে যাওয়া এবং সাধারণের চাহিদা পূরণের তাগিদ পুনর্ব্যক্ত করেন।
ড. সেলিম এ সময় ব্যবস্থাপনা পরিচালকসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন নির্বাহীদের যোগ্যতার প্রশংসা করে তাদের নেতৃত্বে বিএইচবিএফসিকে অনন্য উচ্চতায় নিয়ে যাওয়ার আহ্বান জানিয়ে এবং সম্মেলনটির সর্বাঙ্গীন সফলতা কামনা করে এর উদ্বোধন ঘোষণা করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়