ই-কমার্স নিয়ে অভিযোগের পাহাড় ভোক্তা অধিদপ্তরে : বর্তমানে ভোক্তায় অভিযোগ ২২ হাজার, ৩ মাসে অভিযোগ বেড়েছে ৯ হাজার

আগের সংবাদ

মিলছে টিকা, করোনায় স্বস্তি : তবুও মানতে হবে স্বাস্থ্যবিধি, নিম্নমুখী ধারা অব্যাহত থাকবে মার্চের মাঝামাঝি পর্যন্ত

পরের সংবাদ

দুর্গাপূজা উপলক্ষে বুড়িমারী স্থলবন্দরে টানা পাঁচদিন ছুটি

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, লালমনিরহাট : দুর্গাপূজা উপলক্ষে টানা পাঁচদিন ছুটি থাকবে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর। এ সময় বন্দরে সব ধরনের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে, পাসপোর্টধারী যাত্রীরা ভারত থেকে দেশে আসতে পারবেন। গতকাল শনিবার বিকালে বুড়িমারী স্থলবন্দরের শুল্ক স্টেশনের কাস্টমস সহকারী কমিশনার (এসি) মো. কেফায়েত উল্যাহ মজুমদার বিষয়টি নিশ্চিত করেন।
বুড়িমারী কাস্টমস সূত্র জানায়, স্থলবন্দরের ওপারে দুর্গাপূজা উপলক্ষে ভারতীয় চ্যাংরাবান্ধা এক্সপোর্টার, সিএন্ডএফ এজেন্ট ওয়েলফেয়ার ও ট্রাক ওনার্স এসোশিয়েসনের যৌথসভার এক চিঠিতে ১২ থেকে ১৬ অক্টোবর পর্যন্ত পাঁচদিন আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্তের কথা জানানো হয়। ১৭ অক্টোবর থেকে যথারীতি কার্যক্রম চালু হবে।
বুড়িমারী ইমিগ্রেশন পুলিশের এসআই আনোয়ার হোসেন বলেন, দুর্গাপূজা উপলক্ষে আমদানি-রপ্তানি বন্ধ থাকলেও পাসপোর্টধারী যাত্রীরা ভারতে প্রবেশ করতে না পারলেও ভারত থেকে যাত্রীরা বাংলাদেশে আসতে পারবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়