ই-কমার্স নিয়ে অভিযোগের পাহাড় ভোক্তা অধিদপ্তরে : বর্তমানে ভোক্তায় অভিযোগ ২২ হাজার, ৩ মাসে অভিযোগ বেড়েছে ৯ হাজার

আগের সংবাদ

মিলছে টিকা, করোনায় স্বস্তি : তবুও মানতে হবে স্বাস্থ্যবিধি, নিম্নমুখী ধারা অব্যাহত থাকবে মার্চের মাঝামাঝি পর্যন্ত

পরের সংবাদ

চাঁপাইনবাবগঞ্জে ফলদ চারা পেল ১৫০ শিক্ষার্থী

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : জলবায়ু পরিবর্তনে দেশব্যাপী প্রধানমন্ত্রীর বৃক্ষরোপণ কর্মসূচি উপলক্ষে গতকাল শনিবার দুপুরে একটি করে ফলদ গাছের চারা উপহার পেল বাবুডাইং আদিবাসী আলোর পাঠশালার শিক্ষার্থীরা। এরই অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জের সংরক্ষিত আসনের সাংসদ ফেরদৌসী ইসলাম জেসী এ চারাগুলো শিক্ষার্থীদের উপহার দেন। চারাগুলোর মধ্যে রয়েছে কাঁঠাল, আমলকি, চালতা, কমলালেবু, বাতাবি লেবু, বেদানা এবং বেল গাছের চারা। দুপুর একটায় বিদ্যালয় প্রাঙ্গণে শিক্ষার্থীদের মাঝে এসব গাছ বিতরণ করা হয়। এ সময় শিক্ষার্থীরা মুখে মাস্ক পরে এসে সামাজিক দূরত্ব মেনে লাইনে দাঁড়িয়ে গাছ গ্রহণ করে। এ সময় উপস্থিত ছিলেন গ্রাম্য মোড়ল লগেন কোল সাইচুরি, হালিমা বেগম, সাহানারা বেগম, সুমেরা বেগম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী উজ্জামান নূরসহ সব শিক্ষকরা। এতে সহযোগিতা করেন চাঁপাইনবাবগঞ্জে প্রথম আলো বন্ধুসভার সাংগঠনিক সম্পাদক সাঈদ মাহমুদ, সাহিত্য সম্পাদক শিরিনা খাতুন এবং মানবসম্পদ সম্পাদক সোনিয়া খাতুন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী উজ্জামান নূর জানান, করোনা প্রতিরোধে বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক থেকে দশম শ্রেণি পর্যন্ত ৩০০ জন শিক্ষার্থীর মধ্যে ১৫০ জনকে গাছ দেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়