ই-কমার্স নিয়ে অভিযোগের পাহাড় ভোক্তা অধিদপ্তরে : বর্তমানে ভোক্তায় অভিযোগ ২২ হাজার, ৩ মাসে অভিযোগ বেড়েছে ৯ হাজার

আগের সংবাদ

মিলছে টিকা, করোনায় স্বস্তি : তবুও মানতে হবে স্বাস্থ্যবিধি, নিম্নমুখী ধারা অব্যাহত থাকবে মার্চের মাঝামাঝি পর্যন্ত

পরের সংবাদ

চমেক হাসপাতাল : মুক্তিযোদ্ধাদের চিকিৎসায় হবে মেডিকেল কর্নার

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের (চসিক) ওয়ান স্টপ ইমার্জেন্সি কেয়ার ইউনিটে বীর মুক্তিযোদ্ধাদের দ্রুত চিকিৎসাসেবা দিতে মুক্তিযোদ্ধা কর্নার স্থাপন করা হচ্ছে। গতকাল চমেক হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এজন্য চমেক কর্তৃপক্ষকে একটি চেক হস্তান্তর করেন।
অনুষ্ঠানে শিক্ষা উপমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বাস্থ্য খাতে সরকারি-বেসরকারি ব্যাপক বিনিয়োগ হচ্ছে। দেশের আর কোনো সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে এভাবে ওয়ান স্টপ ইমার্জেন্সি কেয়ার হয়নি, যেটা চালু হয়েছে চমেক হাসপাতালে। শিক্ষা উপমন্ত্রী বলেন, ওয়ান স্টপ ইমার্জেন্সি কেয়ার স্বাস্থ্যসেবার একটা অপরিহার্য অংশ। বীর মুক্তিযোদ্ধাদের চিকিৎসার জন্য কেডিএস গ্রুপ এগিয়ে আসায় ধন্যবাদ জানাচ্ছি। এই মুক্তিযোদ্ধা কর্নারে বীর মুক্তিযোদ্ধারা সব সেবা পাবেন। এখানে প্রাথমিক স্ক্রিনিং করা গেলে হাসপাতালে রোগী ভর্তির চাপ অনেকাংশে কমবে।
তিনি বলেন, সবার সম্মিলিত প্রচেষ্টা, সচেতনতা ও আন্তরিকতায় আশা করি আমরা অবশ্যই যে কোনো সংকট মোকাবিলা করতে সক্ষম হব। চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চমেক অধ্যক্ষ ডা. সাহেনা আক্তার, চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এস এম হুমায়ুন কবীর, মহানগর মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোজাফফর আহমদ, হাসপাতালের উপপরিচালক ডা. আফতাবুল ইসলাম, সহকারী পরিচালক ডা. সাজ্জাদ হোসেন, সহকারী পরিচালক ডা. রাজীব পালিত, কেডিএস গ্রুপের ভাইস প্রেসিডেন্ট জসিম উদ্দিন চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট আশিক ভূঁইয়া, মানবসম্পদ বিভাগের প্রধান সাইফুল আবেদীন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়