ঢাকা সেনানিবাসে এনআইডি বিতরণ কার্যক্রম উদ্বোধন

আগের সংবাদ

যশোর বোর্ডের হিসাব থেকে আড়াই কোটি টাকা উত্তোলন : জালিয়াতির অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে

পরের সংবাদ

হাসপাতালে চিকিৎসা না পেয়ে মৃত্যুর অভিযোগ

প্রকাশিত: অক্টোবর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর মাইজদীর মাদারল্যান্ড হসপিটাল প্রাইভেট লিমিটেডে চিকিৎসা না পেয়ে কামাল উদ্দিন (৫০) নামে এক রোগী মারা যাওয়ার অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার মাদারল্যান্ড হসপিটালে এ ঘটনা ঘটে। মৃত কামাল উদ্দিন সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নের শাহজাদপুর গ্রামের আব্দুল হকের ছেলে। নিহতের স্বজনরা জানান, কামাল উদ্দিন গতকাল ভোর ৫টার দিকে বুকের ব্যথা নিয়ে মাইজদী মাদারল্যান্ড হসপিটালে ভর্তি হন। ভর্তির ৩ ঘণ্টা অতিক্রম হলেও তাকে কোনো চিকিৎসা না দিয়ে ফেলে রাখা হয়। উপস্থিত ডাক্তার ও নার্সরা নিজ নিজ কক্ষে ঘুমাচ্ছিলেন বলেও অভিযোগ করেন তারা। এ ঘটনায় নিহতের স্বজনরা ক্ষুব্ধ হয়ে হাসপাতাল ভাঙচুর করার চেষ্টা করলে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।
মাদারল্যান্ড হসপিটালের মার্কেটিং পরিচালক মো. জাবেদ বলেন, নিহত কামাল উদ্দিন হার্টের রোগী ছিলেন। চিকিৎসা না পেয়ে মারা যাওয়ার ঘটনা মিথ্যাচার বলে মন্তব্য করেন তিনি।
নোয়াখালী সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার জানান, খবর পেয়ে আমার একটি প্রতিনিধিদল ঘটনাস্থলে পাঠানো হয়। তারা প্রতিবেদন দিলে বিস্তারিত জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়