ঢাকা সেনানিবাসে এনআইডি বিতরণ কার্যক্রম উদ্বোধন

আগের সংবাদ

যশোর বোর্ডের হিসাব থেকে আড়াই কোটি টাকা উত্তোলন : জালিয়াতির অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে

পরের সংবাদ

শৌচাগারের ট্যাংকে মিলল তিন সন্তানের জননীর মরদেহ

প্রকাশিত: অক্টোবর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : জেলার বোয়ালমারী উপজেলায় শৌচাগারের ট্যাংকে পাওয়া গেছে তিন সন্তানের এক জননীর গলাকাটা লাশ।
গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের আধারকোঠা গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে হত্যা করে টাকা নিয়ে গেছে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নিলুফা বেগম এক মেয়ে ও দুই ছেলের মা। তার মেয়ে প্রিয়াঙ্কার (২২) বিয়ে হয়েছে পাশের আলফাডাঙ্গা উপজেলায়। ইমরান (২০) ও অন্তর (১৮) নামে দুই ছেলে জাহাজে কাজ করেন। আধারকোঠার ওই বাড়িতে নিলুফা একাই থাকতেন।
বৃহস্পতিবার সকালে স্থানীয় একটি ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ি ফেরেন নিলুফা। দুপুরের পর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির পর নিলুফার গলাকাটা লাশ বাড়ির পেছনে টয়লেটের ট্যাংকের মধ্যে পাওয়া যায়। পুলিশ ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় রাত ৮টার দিকে লাশটি উদ্ধার করা হয়।
সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) সুমন কর বলেন, ওই নারীর লাশ গতকাল শুক্রবার সকালে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের দ্রুত শনাক্ত করে গ্রেপ্তার করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়