ঢাকা সেনানিবাসে এনআইডি বিতরণ কার্যক্রম উদ্বোধন

আগের সংবাদ

যশোর বোর্ডের হিসাব থেকে আড়াই কোটি টাকা উত্তোলন : জালিয়াতির অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে

পরের সংবাদ

ব্রিজের নিচে পড়ে প্রাণ গেল ভ্যান চালকের

প্রকাশিত: অক্টোবর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি : জীবননগর-দেহাটি সড়কে নির্মাণাধীন ব্রিজের নিচে পড়ে পাখি ভ্যান চালকের মৃত্যু হয়েছে। চুয়াডাঙ্গা থেকে ভ্যানে করে মালামাল নিয়ে আন্দুলবাড়ীয়া বাজারে যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হন তিনি। গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে সন্তোষপুর-আন্দুলবাড়ীয়া সড়কের দেহাটি ব্রিজের কাছে দুর্ঘটনাটি ঘটে। নিহত পাখি ভ্যান চালক আসান আলী (৫৫) চুয়াডাঙ্গা সদর উপজেলার কুলচরা গ্রামের মৃত নজু মণ্ডলের ছেলে। স্থানীয়রা জানায়, আসান আলী রাতে নিজের পাখি ভ্যানে মালামাল নিয়ে আন্দুলবাড়ীয়া বাজারে যাচ্ছিলেন। দেহাটি সড়কের ওপর নির্মাণাধীন ব্রিজে আসলে অন্ধকারে কিছু বুঝে ওঠার আগে তিনি ভ্যানসহ ব্রিজের ওপর থেকে নিচে পড়ে যান। শাহপুর পুলিশ ফাঁড়ির সদস্যরা টহল ডিউটিতে এসে তাকে উদ্ধার করেন। পরে এলাকাবাসীর সহযোগিতায় আহত ভ্যান চালককে জীবননগর হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মোর্তুজা আহসান জানান, ব্রিজ থেকে পড়ে আহত ভ্যানচালক আসান আলীকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।
জীবননগর থানার ওসি আব্দুল খালেক জানান, পুলিশ সদস্যরা ভ্যানচালককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। অভিযোগ না থাকায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়