ঢাকা সেনানিবাসে এনআইডি বিতরণ কার্যক্রম উদ্বোধন

আগের সংবাদ

যশোর বোর্ডের হিসাব থেকে আড়াই কোটি টাকা উত্তোলন : জালিয়াতির অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে

পরের সংবাদ

পেশাজীবীদের সঙ্গে বৈঠকে বিএনপি : সংকট উত্তোরণে মতবিনিময়

প্রকাশিত: অক্টোবর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দলের কেন্দ্রীয় ও অঙ্গসংগঠনের সঙ্গে দুই দফা বৈঠকের পর এবার পেশাজীবী সংগঠনগুলোর প্রতিনিধিদের সঙ্গে বৈঠকে বসেছে বিএনপি। টানা দুই দিনের বৈঠকের প্রথম দিন গতকাল শুক্রবার বিকালে জিয়াউর রহমান ফাউন্ডেশন, আইনজীবী, চিকিৎসক, প্রকৌশলী, কৃষিবিদসহ অন্তত ২০টি পেশাজীবী সংগঠনের নেতারা বৈঠকে অংশ নেন।
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বৈঠকে যুক্ত হন। দুই দিনে মোট ৩২টি পেশাজীবী সংগঠনের নেতা ও প্রতিনিধিরা মতবিনিময়ে অংশ নেবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।
বৈঠকের শুরুতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর উপস্থিত সবার উদ্দেশে বলেন, খালেদা জিয়া কারাবন্দি, গণতন্ত্রের যে সংকট ও দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে এর থেকে উত্তরণে আপনাদের মতামত নেয়ার আহ্বান করেছেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। বৈঠকে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায় ও সেলিমা রহমান। পেশাজীবী সংগঠনের প্রতিনিধিদের মধ্যে বৈঠকে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট জয়নাল আবেদীন, নিতাই রায় চৌধুরী, আহমেদ আজম খান, ফজলুর রহমান, ফরহাদ ডালিম ডোনার, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, মাসুদ তালুকদার, অ্যাডভোকেট রুহুল কুদ্দুস কাজল, ডা. শফিকুল হায়দার পারভেজ, প্রকৌশলী মাহবুবুল আলম, রিয়াজুল ইসলাম রিজু, সেলিম ভূঁইয়া, শামীমুর রহমান শামীম, গাজী কামরুল ইসলাম সজল, অধ্যাপক গোলাম হাফিজ কেনেডি, খন্দকার মোহাম্মদ হজরত আলী, জাহানারা সিদ্দিকী, শেখ মনিরউদ্দিন, কামরুল হাসান সদ্দার, জহিরুল ইসলাম শাকিল, রোকেয়া চৌধুরী বেবি, পারভিন কাওসার মুন্নী, সুমনা আক্তার স্মৃতি, শাহনাজ আক্তারসহ মোট ১০২ জন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়