ঢাকা সেনানিবাসে এনআইডি বিতরণ কার্যক্রম উদ্বোধন

আগের সংবাদ

যশোর বোর্ডের হিসাব থেকে আড়াই কোটি টাকা উত্তোলন : জালিয়াতির অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে

পরের সংবাদ

টুকরো খবর

প্রকাশিত: অক্টোবর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

লাশ উদ্ধার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : আদমদীঘি উপজেলার সান্তাহার পৌরসভার মালশন গ্রাম থেকে পুলিশ কালাম হোসেন (৪২) নামের এক মোটরসাইকেল মেকারের লাশ উদ্ধার করেছে । গত বৃহস্পতিবার দুপুরে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। নিহত কালাম হোসেন নওগাঁ সদর উপজেলার খাট্রা সাহাপুর গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কালাম হোসেন সম্প্রতি নিজের গ্রাম ছেড়ে আদমদীঘির সান্তাহার পৌরসভার মালশন গ্রামে জায়গা কিনে বাড়ি করেন। পরে বাড়িসহ সম্পত্তি তার স্ত্রীর নামে দলিল করে দেন। বেশ কিছু দিন ধরে এ বিষয়টি নিয়ে তাাদর মধ্যে পারিবারিক বিরোধ চলছিল। বৃহস্পতিবার দুপুরে পরিবারের লোকজন ঘরের ফ্যানের সঙ্গে কালাম হোসেনের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে ফাঁড়ি পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠায়। সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুর রহমান জানান, এ ঘটনায় আদমদীঘি থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

চেক বিতরণ

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : মাধবপুরে চা শ্রমিকদের জীবনমান উন্নয়নে এককালীন আর্থিক অনুদান ও অনগ্রসর ছাত্রছাত্রীদের শিক্ষা উপবৃত্তির চেক বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে গতকাল শুক্রবার সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান। উপজেলা সমাজসেবা কর্মকর্তা আশরাফ আলীর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- পৌর মেয়র হাবিবুর রহমান মানিক, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ মহিউদ্দিন আহামেদ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল হোসেন খানসহ অনেকেই। অনুষ্ঠানে ৪৯ জন অনগ্রসর শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তির চেক ও ৫ হাজার ৫৪৬ জন চা শ্রমিকের মাঝে জীবনমান উন্নয়নে এককালীন আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

মাদকসহ গ্রেপ্তার ২

পাবনা প্রতিনিধি : পাবনায় ১৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার গভীর রাতে পাবনা সদর থানার রামানন্দপুর মধ্যপাড়ায় থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাকৃতরা হলো- সদর উপজেলার রামানন্দপুর মধ্যপাড়ার হাসেম আলীর ছেলে আতিয়ার (৩৯) ও সদর থানার বিলভাদুরিয়া গ্রামের কুতুব উদ্দিনের ছেলে গিয়াস উদ্দিন (২৪)। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, ডিবি পুশিশের একটি অভিযান দল বৃহস্পতিবার গভীর রাতে পাবনা সদর থানাধীন রামানন্দপুর মধ্যপাড়ায় মোছা. মিতু খাতুন স্বামী আতিয়ার প্রামাণিকের বাড়িতে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে ১৫ কেজি গাঁজা ও তিন বোতল নেশা জাতীয় সিরাপসহ গ্রেপ্তার করা হয়। এ সময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের অপর দুই সহযোগী পালিয়ে যায়। ওই মাদকদ্রব্য গাঁজা উপস্থিত জনসাধারণের সামনে জব্দ করা হয়। আসামিদের বিরুদ্ধে পাবনা সদর থানায় মাদক মামলা রুজু হয়েছে।

চেক বিতরণ

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : দেওয়ানগঞ্জে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে চেক বিতরণ হয়েছে। গত বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) মুনমুন জাহান লিজার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান সোলেয়মান হোসেন। বিশেষ অতিথি ছিলেন- জেলা সমাজসেবা কর্মকর্তা রাজু আহম্মেদ, সহকারী পরিচালক জেলা সমাজসেবা আবু ইলিয়াছ মল্লিক। এতে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তাছলিমা আক্তার লিপি, সমাজসেবা কর্মকর্তা জয় কৃষ্ণ সরকার, ইউপি চেয়ারম্যান শাহ মোহাম্মদ মাসুদ, ছামিউল হক। জানা গেছে, উপজেলার প্রতিবন্ধী ২৩০ জন শিক্ষার্থীর মাঝে চেক বিতরণ করা হবে। অনুষ্ঠান শেষে ৬ জন শিক্ষার্থীর মাঝে নগদ অর্থের চেক বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলেয়মান হোসেন।

মাদকসহ আটক ১

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি : কালাইয়ে মাদকবিরোধী বিশেষ অভিযানে এসআই এস এম জুবায়ের হোসেন সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় অত্র থানাধীন ইন্দাহার গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে আব্দুল হান্নানকে (৫৮) তার বাড়ি থেকে ১৮০ গ্রাম গাঁজাসহ আটক করেন। কালাই থানার অফিসার ইনচার্জ সেলিম মালিক জানান, তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়