ঢাকা সেনানিবাসে এনআইডি বিতরণ কার্যক্রম উদ্বোধন

আগের সংবাদ

যশোর বোর্ডের হিসাব থেকে আড়াই কোটি টাকা উত্তোলন : জালিয়াতির অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে

পরের সংবাদ

কসবায় পৌর মেয়র পদে মনোনয়ন পেলেন এম জি হাক্কানী

প্রকাশিত: অক্টোবর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : কসবায় পৌরসভায় মেয়র পদে দলীয় মনোনয়ন পেলেন এম জি হাক্কানী। গত বৃহস্পতিবার রাতে কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত চিঠিতে এ তথ্য জানানো হয়। কেন্দ্রীয় কার্যালয় সূত্রে জানা যায় এবং এম জি হাক্কানী জানান, দলীয় মনোনয়নের জন্য মোট ৭ জন ফরম পূরণ করে জমা দিয়েছিলেন। দলের নির্বাচনী বোর্ড গত বৃহস্পতিবার রাতে তাকে দলীয় মনোনয়ন দিয়েছে।
এদিকে উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, গত ২৯ অক্টোবর থেকে ফরম বিতরণ শুরু হয়েছে। এ পর্যন্ত ৪ জন মেয়র ও ৪১ জন কাউন্সিলর এবং ১২ জন মহিলা কাউন্সিলর প্রার্থী ফরম গ্রহণ করলেও এ পর্যন্ত কেউ তা জমা দেননি। মেয়র পদে যেসব প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তারা হলেন মোহাম্মদ আব্দুল আজিজ, গিয়াস উদ্দিন, বর্তমান মেয়র এমরান উদ্দিন ও মো. গোলাম হাক্কানী। এরা সবাই আওয়ামী লীগ ও সহযোগী নেতাকর্মী। এদিকে বিএনপির কসবা উপজেলা আহ্বায়ক এডভোকেট ফখরুল আহম্মেদ খানের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, এ সরকারের আমলে আমরা নির্বাচনে অংশগ্রহণ করব না। এটা আমাদের দলের কেন্দ্রীয় সিদ্ধান্ত। অপরদিকে জাতীয় পার্টির কসবা উপজেলার সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম খান জানান, তারা পৌর নির্বাচনে কোনো প্রার্থী দেবেন না।
কসবা উপজেলা নির্বাচন অফিসার সাজিদুল ইসলাম জানান, ১০ অক্টোবর মনোনয়ন দাখিলের শেষ তারিখ। ইভিএমের মাধ্যমে অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের জন্য তারা কাজ করে যাচ্ছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়