ঢাকা সেনানিবাসে এনআইডি বিতরণ কার্যক্রম উদ্বোধন

আগের সংবাদ

যশোর বোর্ডের হিসাব থেকে আড়াই কোটি টাকা উত্তোলন : জালিয়াতির অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে

পরের সংবাদ

‘কলকাতায় থাকার ইচ্ছে আছে’

প্রকাশিত: অক্টোবর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ব্যস্ততম অভিনেত্রী ঋতুপর্ণা। শুটিংয়ের বাইরে বেশির ভাগ সময় থাকেন সিঙ্গাপুরে। এবার পূজা তার কোথায়, কীভাবে কাটবে-
সে প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমের সঙ্গে কথা বলেন তিনি। তারই অংশবিশেষ মেলার পাঠকদের জন্য…
পূজায় কলকাতায় নাকি সিঙ্গাপুরে?
সিঙ্গাপুরে গেলেই ১৫ দিনের নিভৃতবাস, কিন্তু পূজাটা নিভৃতবাসে কাটাতে চাই না। তা ছাড়া মুম্বাইয়ে আমার একটা শুটিং ঠিক হয়ে আছে। সেটাও একটু বদলানোর চেষ্টা করছি, যাতে পূজার ক’টা দিন একটু আমার মতো করে, নিজের মতো করে, আমাদের বাঙালিয়ানার বিশেষ ঢঙে কাটাতে পারি। চেষ্টা করব পূজার সময়টায় কলকাতায় থাকতে। আপ্রাণ চেষ্টা করব, কিন্তু এখনো ঠিক বলে উঠতে পারছি না। কবে কী করব এটা নিয়ে এখনো ভেবে উঠতে পারছি না। তবে যদি কলকাতায় থাকি তা হলে এখানে ছোট করে হলেও যতটা আনন্দ করতে পারি নিশ্চয়ই করব।
উপহারের লম্বা তালিকা
উপহারের তালিকা আমার কাছে থাকেই এবং উপহারও পৌঁছে যায় আমি থাকি বা না থাকি। চেষ্টা করছি আমাদের মতো করে উপহারগুলো সাজানোর। তবে এবার আমি অনেক বেশি এথনিক স্টাইল, এবং একটু অন্যরকম, অভিনব, সাবেকি সাজের ওপর মনোযোগ দিচ্ছি। দেখা যাক। পূজার সময় সবাই

উপহার প্রত্যাশা করে, আমিও করি।
ছিপছিপে চেহারার রহস্য
ডায়েট তো আমি কোনো দিনই করি না। আই অ্যাম আ ফুডি। খেতে প্রচণ্ড ভালোবাসি। কোনো দিন খুব একটা জিমেও যাই না। তবে হ্যাঁ, আমি চেষ্টা করি পরিমাণ মতো খেতে এবং একটু হলেও শরীরচর্চা করতে।

এইটুকুই। খুব বেশি শরীরচর্চা করতে পারি না, আমি ওই ব্যাপারে যথেষ্ট অলস।
পূজার প্রেম
আমাদের ছোটবেলায় পূজার প্রেম বলতে ছিল প্যান্ডেলের প্রেম। মানে প্যান্ডেল বাঁধা থেকে শুরু হতো, তার পরে দশমীর কাটলে শেষ হয়ে যেত। তার পরে যে যার জীবনে ব্যস্ত হয়ে যেত। প্যান্ডেল প্রেমের অভিজ্ঞতা বোধ হয় সবারই কিছু না কিছু আছে। যদি কেউ বলেন, তার এই অভিজ্ঞতা নেই, আমার মনে হয় না তিনি সত্যি কথা বলছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়