বিজিএমইএ সভাপতি : বন্ধ মিল চালু হলে ফেব্রিক্সের চাহিদা মেটানো সম্ভব

আগের সংবাদ

খাদ্য নিরাপত্তাই প্রধান চ্যালেঞ্জ : সরকারি হিসাব মতে, দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ, তবুও চালসহ খাদ্যপণ্য আমদানি করতে হয়

পরের সংবাদ

মির্জা ফখরুল : আন্দোলন গড়তে দ্বিধাদ্ব›দ্ব ভুলে ঐক্য গড়–ন

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সরকার হটাতে ‘গণআন্দোলন’ গড়তে সব ‘দ্বিধাদ্ব›দ্ব’ ভুলে জাতীয় ঐক্যের আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, এই সংকট থেকে উদ্ধার পেতে হলে গোটা জাতিকে ঐক্যবদ্ধ হয়ে সংগ্রাম করতে হবে। যেসব দেশপ্রেমিক রাজনৈতিক শক্তি আছে, তাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।
গতকাল বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ নিহত হওয়ার দ্বিতীয় বার্ষিকী উপলক্ষে ‘এসোসিয়েশন অব ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
সংগঠনের সভাপতি রিয়াজুল ইসলাম রিজুর সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান চুন্নুর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন বিএনপির শওকত মাহমুদ, এ জেড এম জাহিদ হোসেন, অধ্যক্ষ সেলিম ভূঁইয়া, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের এম আবদুল্লাহ প্রমুখ।
ফখরুল বলেন, দেশে এখন ‘সংকট’ চলছে এবং এটা শুধু বিএনপির সংকট নয়, গোটা জাতির সংকট। তাই ঐক্যবদ্ধ হয়েই এই ভয়াবহ দানবীয় সরকারকে সরিয়ে একটা জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে, জনগণের একটা পার্লামেন্ট তৈরি করতে হবে। তাই সবার প্রতি আহ্বান জানাই আসুন আমরা আমাদের সব দ্বিধাদ্ব›দ্ব ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হই, ঐক্যের মধ্য দিয়েই আমরা দুর্বার একটা গণআন্দোলন সৃষ্টি করি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়