বিজিএমইএ সভাপতি : বন্ধ মিল চালু হলে ফেব্রিক্সের চাহিদা মেটানো সম্ভব

আগের সংবাদ

খাদ্য নিরাপত্তাই প্রধান চ্যালেঞ্জ : সরকারি হিসাব মতে, দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ, তবুও চালসহ খাদ্যপণ্য আমদানি করতে হয়

পরের সংবাদ

মহম্মদপুর : দুর্গোৎসব উপলক্ষে আইনশৃঙ্খলা সভা ও অনুদান বিতরণ

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি : মহম্মদপুরে শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে গতকাল বৃহস্পতিবার দুপুরে সরকারি অনুদান বিতরণ ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। অনুদান হিসেবে মণ্ডপপ্রতি ১৫ হাজার করে উপজেলার ১৩২টি পূজা মণ্ডপে ১৯ লাখ ৮০ হাজার টাকা নগদ বিতরণ করা হয়। উপজেলা পরিষদ হলরুমে প্রধান অতিথি হিসেবে অনুদানের অর্থ বিতরণ করেন সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিকদার।
উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পালের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ আবু আব্দুল্লাহেল কাফি, মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ নসির উদ্দিন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বেবী নাজনীন, জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি শ্রী বাসুদেব কুন্ডু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল সিদ্দিকী লিটন ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আ. হাই মিয়া।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আনোয়ার হোসেনের সঞ্চালনায় এ সময় আরো বক্তব্য দেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ডা. রবীন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক কানু তেওয়ারী এবং উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক জগন্নাথ সাহা। আলোচনা সভা শেষে প্রতিটি পূজা মন্দিরের কমিটির হাতে এই নগদ অর্থ তুলে দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়