বিজিএমইএ সভাপতি : বন্ধ মিল চালু হলে ফেব্রিক্সের চাহিদা মেটানো সম্ভব

আগের সংবাদ

খাদ্য নিরাপত্তাই প্রধান চ্যালেঞ্জ : সরকারি হিসাব মতে, দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ, তবুও চালসহ খাদ্যপণ্য আমদানি করতে হয়

পরের সংবাদ

বিশ্ববিদ্যালয় ছাত্র পাপনের ৪ ঘাতক গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর কারওয়ান বাজারে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কেশব রায় পাপনকে হত্যার ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করে র‌্যাব ও থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- তুহিন, জুয়েল, জাহাঙ্গীর ওরফে মুটো জাহাঙ্গীর ও নুরুজ্জামান মামুন। গতকাল রবিবার র‌্যাব-২ ও ডিএমপির তেজগাঁও বিভাগ বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।
এর আগে গত মঙ্গলবার রাতে তেজগাঁওয়ের পশ্চিম তেজতুরীবাজার এলাকায় কেশব রায় পাপনকে ছুরিকাঘাতে হত্যা করে দুর্বৃত্তরা। তিনি সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞানের ছাত্র ছিলেন। পাশাপাশি সুন্দরবন কুরিয়ার সার্ভিসের কম্পিউটার শাখায় খণ্ডকালীন চাকরিও করতেন। সেদিন নিউ এলিফ্যান্ট রোডের কর্মস্থল থেকে তেজগাঁওয়ের মণিপুরীপাড়ার বাসায় বাইসাইকেলে করে ফেরার পথে এ ঘটনা ঘটে।
র‌্যাব-২ এর কমান্ডিং অফিসার (সিও) আবু নাঈম মো. তালাত গতকাল বৃহস্পতিবার বিষয়টির সত্যতা নিশ্চিত করেন বলেন, ঘাতক ছিনতাইকারী তুহিনকে গাজীপুরের টঙ্গীর মুন্নুনগর এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করে র‌্যাব-২ এর একটি দল। জিজ্ঞাসাবাদে সে জানায়, ছিনতাই করার উদ্দেশ্যে সে এই হত্যাকাণ্ড ঘটায়। এদিকে ডিএমপির তেজগাঁও জোনের সহকারী কমিশনার মাহমুদ খান বলেন, ঘটনার দিন কেশবের গতিরোধ করে পাঁচ ছিনতাইকারী। কেশব বাধা দিলে ছিনতাইকারীদের সঙ্গে তার ধস্তাধস্তি শুরু হয়। এ সময় ছিনতাইকারীরা তার মোবাইলটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। একপর্যায়ে কেশব নুরুজ্জামানকে জাপটে ধরেন। এ সময় নুরুজ্জামান ছুরি দিয়ে তাকে আঘাত করেন। গত বুধবার থেকে গতকাল বৃহস্পতিবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে রাজধানীর হাতিরঝিল থানা এলাকা থেকে জুয়েল ও জাহাঙ্গীরকে গ্রেপ্তার করা হয়। অন্যদিকে নুরুজ্জামানকে গ্রেপ্তার করা হয় নোয়াখালী থেকে। হত্যাকাণ্ডের পর ঘটনাস্থলের আশপাশের ৭১টি সিসিটিভি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করা হয়। প্রায় চার ঘণ্টার ফুটেজ থেকে সন্দেহভাজন হিসেবে কয়েকজনকে শনাক্ত করা হয়। এরপরই গ্রেপ্তার অভিযানে নামে পুলিশ। তিনজনকে গ্রেপ্তারের পাশাপাশি হত্যায় ব্যবহার করা একটি ছুরি উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা পেশাদার ছিনতাইকারী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়