বিজিএমইএ সভাপতি : বন্ধ মিল চালু হলে ফেব্রিক্সের চাহিদা মেটানো সম্ভব

আগের সংবাদ

খাদ্য নিরাপত্তাই প্রধান চ্যালেঞ্জ : সরকারি হিসাব মতে, দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ, তবুও চালসহ খাদ্যপণ্য আমদানি করতে হয়

পরের সংবাদ

বিজিবির অভিযান : রাঙ্গামাটিতে অস্ত্র ও ক্রিস্টাল মেথসহ আটক ৭

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) রাঙ্গামাটি সেক্টরের বরকল উপজেলার বড়হরিণা ব্যাটালিয়নের নেতৃত্বে সমন্বিত অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র, গুলি ও মাদক ক্রিস্টাল মেথসহ সাতজনকে আটক করা হয়েছে। গত বুধবার এগুলো উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন হোয়াং পুইয়া, থান জুয়াল, এলভিদ, আদি, লাল লমসাং, লিয়ান্না ও জৌরাম। তারা সবাই বরকল এলাকার বাসিন্দা।
বিজিবি সূত্র জানায়, বুধবার বিজিবির একটি দল বরকল উপজেলার বড়হরিণা বিওপির চেকপয়েন্টে তল্লাশিকালে ৫ জনকে আটক করে। তাদের কাছ থেকে ২০ রাউন্ড ছড়াগুলি, পয়েন্ট ২২ বোরের ১০টি গুলির খালি খোসা, সেনাবাহিনীর ব্যবহৃত ২ জোড়া বুট ও ৯৭০ গ্রাম ক্রিস্টাল মেথ উদ্ধার করে। তাদেরকে জিজ্ঞাসাবাদে অস্ত্রের মজুদের তথ্য জানা যায়।
তাদের দেয়া তথ্যে বরকল ব্যাটালিয়ন (৪৫ বিজিবি), রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি), রাঙ্গামাটি আর্মি জোন ও পুলিশের সমন্বয়ে বিশেষ টিম গঠন করে বরকল থানাধীন হালাম্বা নামক স্থানে একযোগে অভিযান চালানো হয়। এ সময় ৪টি একনালা বন্দুকসহ আরো দুই ব্যক্তিকে আটক করা হয়।
এই ঘটনায় মামলা দায়েরের পর আটক ৭ জনকে বরকল থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়