বিজিএমইএ সভাপতি : বন্ধ মিল চালু হলে ফেব্রিক্সের চাহিদা মেটানো সম্ভব

আগের সংবাদ

খাদ্য নিরাপত্তাই প্রধান চ্যালেঞ্জ : সরকারি হিসাব মতে, দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ, তবুও চালসহ খাদ্যপণ্য আমদানি করতে হয়

পরের সংবাদ

ফের মেহেদী মাসুদকে চান এলাকাবাসী : উন্নয়নের রোল মডেল ফুলসারা ইউনিয়ন

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

আলমগীর কবীর, যশোর থেকে : জেলার এক রোল মডেল ইউনিয়নের নাম চৌগাছার ফুলসারা। এ ইউনিয়নের সব বাড়ি থেকে বের হলেই পাবেন পিচঢালা পথ। কোথাও নেই মাটি-কাদার রাস্তা। সন্ধ্যা নামলেই রাস্তায় রাস্তায় জ¦লে ওঠে আধুনিক উন্নত প্রযুক্তিসম্পন্ন স্ট্রিট রোড লাইট। এ ইউনিয়নের উন্নয়নকল্পে গত পাঁচ বছরে প্রায় ১৫০ কোটি টাকা ব্যয় হয়েছে। তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মেহেদী মাসুদ চৌধুরীকে আবার আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করেছেন ইউনিয়নবাসী।
সরজমিন দেখা যায়, রাস্তাঘাটসহ বিভিন্ন অবকাঠামো উন্নয়নের ফলে আজ আলোয় আলোকিত চৌগাছা উপজেলার ১ নং ফুলসারা ইউনিয়ন এলাকা। একটা সময় যেখানে রাস্তাঘাটের ছিল বেহাল দশা, আজ সেখানে পিচঢালা পথ, স্ট্রিট লাইটসহ বিভিন্ন উন্নয়ন চোখে পড়ার মতো। আর এসবের পেছনের উন্নয়নের রূপকার বর্তমান চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী। ২০১৬ সালের ৪ জুনের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার কাণ্ডারি হিসেবে দায়িত্ব তুলে দেন আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইউনিয়নবাসীর ভোটে চেয়ারম্যান পদে বিপুল ব্যবধানে জয় লাভ করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া দায়িত্বকে কাঁধে নিয়ে জনগণের সহযোগিতাকে সঙ্গী করে এলাকার উন্নয়নে নিজেকে সঁপে দেন চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী। মেহেদী মাসুদ চৌধুরী বলেন, ইউনিয়নবাসী আমার ওপর যে দায়িত্ব দিয়েছেন, আমি বিশ্বাস করি তা বহুলাংশে পালন করতে পেরেছি। গত পাঁচ বছরে আমূল পরিবর্তন হয়েছে। দৃশ্যমান উন্নয়ন কর্মকাণ্ড সম্পাদিত হয়েছে। তিনি আরো বলেন, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি দ্বিতীয় মেয়াদে আমাকে নৌকা প্রতীক দেন, তাহলে উন্নয়নের ধারা অব্যাহত রেখে কর্মসংস্থান সৃষ্টি, জীবিকা ও উন্নত জীবন ব্যবস্থা তথা মানবসম্পদ উন্নয়নসহ ইউনিয়নবাসীর শতভাগ নাগরিক সুবিধা নিশ্চিত করার চেষ্টা করব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়