বিজিএমইএ সভাপতি : বন্ধ মিল চালু হলে ফেব্রিক্সের চাহিদা মেটানো সম্ভব

আগের সংবাদ

খাদ্য নিরাপত্তাই প্রধান চ্যালেঞ্জ : সরকারি হিসাব মতে, দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ, তবুও চালসহ খাদ্যপণ্য আমদানি করতে হয়

পরের সংবাদ

পটুয়াখালীতে আগুনে পুড়ল মার্কেট

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালী শহরের মূল ব্যবসাকেন্দ্র নিউমার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডে অন্তত ৮০টি দোকান ভস্মীভূত হয়েছে। ফায়ার সার্ভিসের বরিশাল বিভাগীয় উপপরিচালক এ বি এম মোন্তাজ উদ্দিন আহমেদ জানান, গতকাল বৃহস্পতিবার ভোরের দিকে নিউমার্কেট এলাকায় আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে তাদের ৬টি ইউনিট গিয়ে দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে মুদি-মনোহরী, হার্ডওয়ার, ক্রোকারিজ, স্টেশনারিসহ বিভিন্ন পণ্যেও দোকান, চালের আড়ত এবং অন্যান্য ব্যবসা-প্রতিষ্ঠান পুড়ে যায়।
জেলা পুলিশ সুপার মো. শহিদুল্লাহ বলেন, অগ্নিকাণ্ডে হতাহতের কোনো খবর তারা পাননি। ফায়ার সার্ভিস কর্মকর্তা মোন্তাজ উদ্দিন বলেন, অগ্নিকাণ্ডের এ ঘটনায় তারা একটি তদন্ত কমিটি করবেন। সেই কমিটিই আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণ করবে।
পটুয়াখালীর জেলা প্রশাসক মো. কামাল হোসেন, পুলিশ সুপার মো. শহীদুল্লাহসহ প্রশাসনের কর্মকর্তা অগ্নিকাণ্ডের পর ঘটনাস্থল পরিদর্শন করেন। ভোরের দিকে আগুন লাগার খবর পেয়ে নিউমার্কেটের দোকানি ও তাদের স্বজনরা ছুটে আসেন। মরিয়া হয়ে দোকান থেকে মালপত্র সরিয়ে নেয়ার চেষ্টা করতে দেখা যায় তাদের। ব্যবসায়ীদের দাবি, অগ্নিকাণ্ডের এ ঘটনায় ক্ষতির পরিমাণ শত কোটি টাকা ছাড়িয়ে যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়