বিজিএমইএ সভাপতি : বন্ধ মিল চালু হলে ফেব্রিক্সের চাহিদা মেটানো সম্ভব

আগের সংবাদ

খাদ্য নিরাপত্তাই প্রধান চ্যালেঞ্জ : সরকারি হিসাব মতে, দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ, তবুও চালসহ খাদ্যপণ্য আমদানি করতে হয়

পরের সংবাদ

ঠাকুরগাঁও : সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : সদর উপজেলায় ২৯মাইল এলাকায় দুটি নৈশকোচের রেষারেষিতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের ২ আরোহীর মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়কের ২৯মাইল কদমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার নখাপাড়া এলাকার রাজ্জাকের ছেলে শাহাদাত হোসেন (৩০) ও তার সঙ্গী সঞ্জিব রায়। তাৎক্ষণিকভাবে সঞ্জিবের পরিচয় পাওয়া যায়নি। প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেলে আসা পঞ্চগড়গামী রোমার ও শ্যামলী পরিবহন নামের নৈশকোচ দুটি একটি অপরটিকে ওভারটেক করতে প্রতিযোগিতা করছিল। এ সময় ঠাকুরগাঁও থেকে বীরগঞ্জ যাওয়ার পথে দুটি মোটরসাইকেলের সঙ্গে শ্যামলী পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়।
ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা সরোয়ার হোসাইন জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে নিহত ২ জনই এনজিওকর্মী। দুর্ঘটনার পর কোচ দুটির চালক তাদের গাড়ি নিয়ে পালিয়ে যায়। বেপরোয়া গতির প্রতিযোগিতার কারণে এ দুর্ঘটনাটি ঘটে বলে জানা গেছে। ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম বলেন, আইনি প্রক্রিয়া শেষে পরিবারের হাতে নিহতদের মরদেহ হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়