বিজিএমইএ সভাপতি : বন্ধ মিল চালু হলে ফেব্রিক্সের চাহিদা মেটানো সম্ভব

আগের সংবাদ

খাদ্য নিরাপত্তাই প্রধান চ্যালেঞ্জ : সরকারি হিসাব মতে, দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ, তবুও চালসহ খাদ্যপণ্য আমদানি করতে হয়

পরের সংবাদ

গয়েশ্বর রায় : গণতন্ত্রের মুক্তির জন্য মাঠের আন্দোলনের ডাক দিতে হবে

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, মাঠের আন্দোলনের বিষয়ে আমরা সবাই একমত পোষণ করেছি। এখন শুধু একটি ডাকের অপেক্ষা। অর্থাৎ গণতন্ত্রের মুক্তিতে মাঠের আন্দোলনের জন্য যে কাউকে একটা ডাক দিতে হবে।
গতকাল বৃহস্পতিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
আলোচনা সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, হাবিবুর রহমান হাবিব, জিয়া নাগরিক ফোরামের সভাপতি লায়ন মোহাম্মদ আনোয়ার প্রমুখ।
গয়েশ্বর বলেন, সবকিছুরই একটা শেষ আছে। প্রশাসনের যারা দালালি করেন তাদের একটা শেষ আছে। যারা দালালি করে তারা কখনো মর্যাদা পায় না। বর্তমানে প্রশাসনের অনেকেই ক্লান্ত। এখন একটা আন্দোলন দরকার। তাহলেই দেখা যাবে, প্রশাসন ঘুরে দাঁড়িয়েছে।
তিনি আরো বলেন, গত কয়েক বছর ধরেই আমরা খালেদা জিয়ার মুক্তির আন্দোলন করছি। এখন আর মুক্তির আন্দোলন করব না। শেখ হাসিনার পতনের আন্দোলন করব। কারণ খালেদা জিয়ার মুক্তির পূর্ব শর্ত হলো শেখ হাসিনার পতন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়