যুক্তরাষ্ট্রে অগ্নিকাণ্ডে এক বাংলাদেশি কিশোরীর মৃত্যু

আগের সংবাদ

আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা : সিরাজগঞ্জ-৬ আসনে মেরিনা ১০ পৌরসভায়ও প্রার্থী চূড়ান্ত

পরের সংবাদ

স্ত্রীকে তালাক দিয়ে প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন স্বামী

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চাটখিল (নোয়াখালী) সংবাদদাতা : চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বানসা গ্রামের প্রবাসী মো. খোরশেদ আলম তার স্ত্রী জাহানারা বেগমকে তালাক দেয়ার পর থেকে স্ত্রীর ভয়ে বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন। এক মাস আগে জাহানারাকে তালাক দেয়া হলেও জাহানারা স্বামী খোরশেদের বসতঘর এখনো দখল করে রেখেছেন এবং খোরশেদকে প্রাণনাশের হুমকি দিচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে প্রবাসী খোরশেদ আলম গত মঙ্গলবার সন্ধ্যায় বাদী হয়ে জাহানারাসহ চারজনকে আসামি করে চাটখিল থানায় অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে জানা যায়, প্রায় তিন বছর আগে খোরশেদ আলম নোয়াখালী সদর উপজেলার পশ্চিম ষোলোকিয়ার আবদুল হকের মেয়ে জাহানারা বেগমকে (৪০) বিয়ে করেন। বিয়ের কিছু দিন পর থেকে স্ত্রীর সঙ্গে তার দাম্পত্য কলহ দেখা দেয়। স্ত্রীর উচ্ছৃঙ্খল আচরণের কারণে গত ৫ সেপ্টেম্বর খোরশেদ নোটারি পাবলিক নোয়াখালীর মাধ্যমে স্ত্রীকে তালাক দেন। তালাকের নোটিস পেয়েও স্ত্রী জাহানারা স্বামীর বসতঘর থেকে বের না হয়ে তার (জাহানারা) বাবা-মা এবং ভাই-বোনের সহযোগিতায় স্বামীর বসতঘর দখল করে রেখেছে। খোরশেদ আলম অভিযোগ করে বলেন, তিনি ঘরে ঢুকতে চাইলে জাহানারা ধারালো বটি নিয়ে তাকে কুপিয়ে হত্যা করার চেষ্টা করে। বর্তমানে তিনি প্রাণভয়ে পালিয়ে বেড়াচ্ছেন।
এ ব্যাপারে জাহানারা বেগমের সঙ্গে যোগাযোগ করলে তিনি স্বামী হত্যার চেষ্টা ও প্রাণনাশের হুমকি দেয়ার কথা অস্বীকার করে বলেন তিনি তালাকের কোনো নোটিস পায়নি।
চাটখিল থানার ওসি মো. আবুল খায়ের অভিযোগপ্রাপ্তির কথা স্বীকার করে বলেন, তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়