যুক্তরাষ্ট্রে অগ্নিকাণ্ডে এক বাংলাদেশি কিশোরীর মৃত্যু

আগের সংবাদ

আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা : সিরাজগঞ্জ-৬ আসনে মেরিনা ১০ পৌরসভায়ও প্রার্থী চূড়ান্ত

পরের সংবাদ

সৈয়দপুর-কক্সবাজার রুটে বিমান ডানা মেলছে আজ

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নীলফামারী প্রতিনিধি : নীলফামারীর সৈয়দপুর-কক্সবাজার-সৈয়দপুর রুটে আজ থেকে ফ্লাইট চালু করবে বাংলাদেশ বিমান। উদ্বোধনী এ ফ্লাইট ঘিরে যাত্রীদের মধ্যে ব্যাপক আগ্রহ দেখা গেছে। ইতোমধ্যে সব টিকেট বিক্রি শেষ বলে জানিয়েছে বিমান।
এদিকে আজ সৈয়দপুর-কক্সবাজার রুটে এবং আগামী শনিবার কক্সবাজার-সৈয়দপুর রুটে উদ্বোধন হতে যাওয়া বিমানের সরাসরি ফ্লাইটের টিকেটের মূল ভাড়ার ওপর ১৫ শতাংশ বিশেষ মূল্যছাড় দেয়া হয়েছে। কর্তৃপক্ষ মূল ভাড়ার ৫ হাজার ৯০০ টাকার ওপর বিশেষ এই ছাড় দিয়েছে। বুধবার বিমানের উপমহাব্যবস্থাপক তাহেরা খন্দকার এ তথ্য জানান।
তিনি বলেন, বৃহস্পতিবার সৈয়দপুর থেকে উদ্বোধনী ফ্লাইট পরিচালনা করার জন্য সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সৈয়দপুর বিমানবন্দরে ফ্লাইট চলাচলের উদ্বোধনী অনুষ্ঠানে রেলপথমন্ত্রী এড. নূরুল ইসলাম সুজন, বেসামরিক বিমান চলাচল ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী, সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নুর ও জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরীর উপস্থিত থাকার কথা রয়েছে।
বিমানের নীলফামারী ব্যবস্থাপক হারুন উর রশিদ বলেন, উদ্বোধনী ফ্লাইটের সব টিকেট ইতোমধ্যে বিক্রি হয়ে গেছে।
জানা যায়, উদ্বোধনী ফ্লাইট বিজি-৫৯২ সৈয়দপুর বিমানবন্দর থেকে সকাল সাড়ে ১০টায় কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যাবে। এরপর থেকে সপ্তাহে প্রতি বৃহস্পতিবার সকাল ৯টা ২০ মিনিটে ফ্লাইট বিজি-৫৯২ সৈয়দপুর থেকে সরাসরি কক্সবাজার এবং ৯ অক্টোবর থেকে প্রতি শনিবার দুপুর ১টা ২৫ মিনিটে ফ্লাইট বিজি-৫৩৮ কক্সবাজার থেকে সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশে ছেড়ে আসবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়