যুক্তরাষ্ট্রে অগ্নিকাণ্ডে এক বাংলাদেশি কিশোরীর মৃত্যু

আগের সংবাদ

আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা : সিরাজগঞ্জ-৬ আসনে মেরিনা ১০ পৌরসভায়ও প্রার্থী চূড়ান্ত

পরের সংবাদ

লোহাগড়া : মাছ ধরা নিয়ে হামলায় আহত ব্যক্তির মৃত্যু

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : লোহাগড়ার বয়রা গ্রামে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত সাহেব শেখ মারা গেছেন। গতকাল বুধবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেয়া অবস্থায় মারা যান তিনি।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার ল²ীপাশা ইউপির বয়রা গ্রামের দক্ষিণ পাড়ায় ১৯ সেপ্টেম্বর বিকালে স্থানীয় একটি ডোবায় (জলাশয়) মাছ ধরার ঘূণি পাতাকে কেন্দ্র করে সাহেব শেখের (৫৬) সঙ্গে একই গ্রামের জমির শিকদারের মধ্যে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে সাহেব শেখ জমির শিকদারকে মারধর করে। এর জের ধরে রবিবার রাত সাড়ে ৯টার দিকে জমির শিকদারের তিন ছেলে কিনু শিকদার, উজ্জল শিকদার ও কামেল শিকদার ধারালো অস্ত্র নিয়ে সাহেব শেখের বাড়িতে হামলা চালিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় দুর্বৃত্তদের ঠেকাতে গেলে সাহেবের ছেলে সুজন শেখকে (২৭) কুপিয়ে আহত করে।
পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে প্রথমে লোহাগড়া হাসপাতালে এবং পরে অবস্থার অবনতি হলে ওই রাতেই খুুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। আহত সাহেব শেখ সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৭ দিন পর মারা যান। এ ব্যাপারে লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলা এখন হত্যা মামলায় রূপ নেবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়