যুক্তরাষ্ট্রে অগ্নিকাণ্ডে এক বাংলাদেশি কিশোরীর মৃত্যু

আগের সংবাদ

আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা : সিরাজগঞ্জ-৬ আসনে মেরিনা ১০ পৌরসভায়ও প্রার্থী চূড়ান্ত

পরের সংবাদ

চাঁপাইনবাবগঞ্জ : পৌর নির্বাচনে তিন পদে মনোনয়নপত্র নিলেন ১০৫ নেতা

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : পৌরসভা নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করার জন্য মেয়র পদসহ সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সলির পদে ১০৫ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। গত মঙ্গলবার বিকেলে জেলা নির্বাচন অফিসার মোতাওয়াক্কিল রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
এ সময় তিনি জানান, মেয়র পদে ৫ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তারা হলেন মোখলেসুর রহমান, সামিউল হক লিটন, ময়েজ উদ্দিন, নজরুল ইসলাম ও মাওলানা আব্দুল মতিন। এছাড়া সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদে ৮২ জন ও সংরক্ষতি আসনের জন্য ১৮ জন মনোনয়নপত্র নিয়েছেন। তিনি আরো জানান, সব ঠিক থাকলে আগামী ২ নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ পৌরসভাতে একটি সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে। এই পৌরসভায় ১৫টি সাধারণ ও ৩টি সংরক্ষিত আসন রয়েছে। এখানে মোট ভোটার আছেন ১ লাখ ৪৫ হাজার ৪৯৭ জন। এদের মধ্যে পুরুষ ৭১ হাজার ৪৩২ জন এবং নারী ভোটারের সংখ্যা ৭৪ হাজার ৬৫ জন।
নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী সপ্তম ধাপে পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন ৯ অক্টোবর শনিবার। মনোনয়নপত্র বাছাই ১১ অক্টোবর সোমবার। বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ১২-১৪ অক্টোবর বৃহস্পতিবার পর্যন্ত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়