যুক্তরাষ্ট্রে অগ্নিকাণ্ডে এক বাংলাদেশি কিশোরীর মৃত্যু

আগের সংবাদ

আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা : সিরাজগঞ্জ-৬ আসনে মেরিনা ১০ পৌরসভায়ও প্রার্থী চূড়ান্ত

পরের সংবাদ

উপহারের ঘরে ওঠা হলো না : বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের তিনজন নিহত

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনার খালিয়াজুরীতে প্রধানমন্ত্রীর উপহারের নির্মাণাধীন ঘরে পানি দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের তিনজন মারা গেছেন। গতকাল বুধবার উপজেলার গাজীপুর ইউনিয়নের বয়রা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- বয়রা গ্রামের মৃত কিতাব আলীর ছেলে আইবুল মিয়া (৫০), তার স্ত্রীর আবেদা আক্তার (৪০) ও মেয়ে পিংকী আক্তার (২৫)।
খাজিলিয়াজুরী থানার ওসি মজিবুর রহমান জানান, সম্প্রতি প্রধানমন্ত্রীর উপহারের ঘর বরাদ্দ পান আইবুল মিয়া। ঘরের নির্মাণকাজ শেষের পথে। নিজ নামে বরাদ্দকৃত ঘরটিতে কয়েক দিন ধরে বৈদ্যুতিক মোটরের সাহায্যে পানি দিয়ে আসছিলেন আইবুল মিয়া। গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে তিনি ঘরটিতে পানি দিতে গিয়ে সেখানে থাকা বিদ্যুৎ লাইনের ছেঁড়া তারে অসাবধানতাবশত জড়িয়ে যান। এ সময় তাকে বাঁচাতে এগিয়ে আসা স্ত্রী আবেদা আক্তারও বিদ্যুৎস্পৃষ্ট হন। তখন মা ও বাবাকে বাঁচাতে এগিয়ে যান মেয়ে পিংকী। তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। পিংকীর কোলে তখন তার ১৮ মাসের মেয়ে তাসছিম আক্তার ছিল। শিশুটি বিদ্যুৎস্পৃষ্টের সময় তার মায়ের কোল থেকে ছিটকে পড়ে আহত হয়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন।
দায়িত্বরত চিকিৎসা কর্মকর্তা প্রসেনজিৎ দাস জানান, হাসপাতালে আনার আগেই বিদ্যুৎস্পৃষ্ট তিনজন মারা যান। আহত শিশুটির অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এইচ এম আরিফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়