বাংলাদেশকে জমি লিজ দিতে চায় আফ্রিকা

আগের সংবাদ

যে কারণে সাংসদদের বিরুদ্ধে দুদকের তদন্ত শেষ হয় না

পরের সংবাদ

সেরা ব্র্যান্ডের স্বীকৃতি পেল বসুন্ধরা গ্রুপ

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

গুণগত মানসম্পন্ন পণ্য সরবরাহ ও সেবার মাধ্যমে বসুন্ধরা গ্রুপ দেশের ভোক্তাদের যে আস্থা অর্জন করেছে, তা সর্বজনবিদিত। সম্প্রতি ব্র্যান্ড অনুসরণযোগ্যতা, ভোক্তাদের পছন্দ, অনন্যতা, উদ্ভাবন এবং ভোক্তা আস্থার মতো উল্লেখযোগ্য সব মানদণ্ডের ভিত্তিতে বসুন্ধরা গ্রুপ পেল ‘দ্য ইকোনমিক টাইমস বেস্ট ব্র্যান্ডস-২০২১’ এর স্বীকৃতি। ভারতীয় গণমাধ্যম ও গবেষণা প্রতিষ্ঠান প্রথমবারের মতো বাংলাদেশ অংশে করা একটি গবেষণার মধ্য দিয়ে জনপ্রিয় ব্র্যান্ড বসুন্ধরাকে এই স্বীকৃতি দেয়। গত ৩০ সেপ্টেম্বর এক ভার্চুয়াল অনুষ্ঠানের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে এই স্বীকৃতি দেয়া হয়। দ্য ইকোনমিক টাইমস বিভিন্ন সময় দক্ষিণ এশিয়ার দেশগুলোর ব্যবসায়িক ব্র্যান্ডগুলো নিয়ে কাজ করে। প্রতিষ্ঠানটি এর আগে দক্ষিণ এশিয়ার বিভিন্ন দেশে জরিপ চালিয়ে বিভিন্ন ব্র্যান্ডকে স্বীকৃতি দিয়েছে। এরই ধারাবাহিকতায় প্রথমবারের মতো বাংলাদেশের অন্যতম বৃহৎ শিল্প গ্রুপ বসুন্ধরাকে এই স্বীকৃতি দেয়া হয়। বিজ্ঞপ্তি।

ইকোনমিক টাইমসের মূল্যায়নে বলা হয়, বাংলাদেশে ব্র্যান্ড মূল্যে শক্তিশালী অবস্থানে রয়েছে বসুন্ধরা গ্রুপ। এ প্রতিষ্ঠানের পণ্য ভোক্তাদের পছন্দ। এর যেমন অনন্যতা রয়েছে, তেমনি নিত্যনতুন উদ্ভাবনেও এগিয়ে যাচ্ছে। এর ফলে বসুন্ধরা গ্রুপের পণ্য এখন ভোক্তাদের আস্থার প্রতীক। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়