বাংলাদেশকে জমি লিজ দিতে চায় আফ্রিকা

আগের সংবাদ

যে কারণে সাংসদদের বিরুদ্ধে দুদকের তদন্ত শেষ হয় না

পরের সংবাদ

সাভারে ওবায়দুল কাদের : কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সাভার (ঢাকা) প্রতিনিধি : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না। দেশের প্রচলিত নিয়মানুযায়ী যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। আন্দোলনের নামে কেউ অরাজকতা সৃষ্টি করলে কঠোর হাতে দমন করা হবে। ঢাকা-আরিচা মহাসড়কে সাভারের আমিনবাজার এলাকায় গাবতলী আমিনবাজার দ্বিতীয় সেতুর নির্মাণকাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এই হুঁশিয়ারি দেন।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ সময় বলেন, বিএনপির যে কোনো আন্দোলন দমন করার জন্য সরকার প্রস্তুত রয়েছে। দেশে আন্দোলনের নামে কোনো দল বিশৃঙ্খলা সৃষ্টি করলে তা কঠোর হাতে দমন করা হবে জানিয়ে তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন যথাসময়ে হবে ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে কে এলো, কে না এলো কারো জন্য নির্বাচন বসে থাকবে না। গতকাল মঙ্গলবার সকালে আমিনবাজার দ্বিতীয় সেতু পরিদর্শনে এসে সমসাময়িক রাজনৈতিক বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।
মন্ত্রী বলেন, করোনাকালে পৃথিবীর প্রায় সব দেশের রাজনৈতিক দল একযোগে জীবন বাঁচানোর রাজনীতি করছে। এমনকি যেসব দেশে সরকার ও বিরোধী দলের মধ্যে তুমুল বৈরিতা ছিল, তা দূর করে সবাই ঐক্যবদ্ধভাবে মানুষের কল্যাণে কাজ করছে। আমাদের সরকার জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যখন মানুষের জীবন-জীবিকা রক্ষার জন্য প্রাণপণ কাজ করছে সেসময় বিএনপি প্রতিনিয়ত মিথ্যা বানোয়াট বক্তব্য দিয়ে যাচ্ছে।
২১০ কোটি টাকা ব্যয়ে ৮ লেনবিশিষ্ট আমিনবাজার দ্বিতীয় সেতু নির্মাণ করা হচ্ছে বলে জানিয়ে সেতুমন্ত্রী বলেন, এ পর্যন্ত সেতুটির নির্মাণকাজের অগ্রগতি শতকরা ২৫ ভাগ। আগামী ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসের মধ্যে সেতুর নির্মাণকাজ শেষ হবে। ৮ লেন বিশিষ্ট দ্বিতীয় আমিনবাজার সেতুর দৈর্ঘ্য প্রায় ২৩৩ মিটার এবং প্রস্থ প্রায় ৩৪ মিটার। এছাড়া ৮০০ মিটার সংযোগ সড়কও রয়েছে।
মন্ত্রীর সঙ্গে এ সময় সড়ক ও জনপথ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা ছাড়াও সাভার উপজেলা চেয়ারম্যান মন্জুরুল আলম রাজিব, আশুলিয়া আওয়ামী লীগের আহ্বায়ক ফারুক হাসান তুহিনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা এ সময় উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়