বাংলাদেশকে জমি লিজ দিতে চায় আফ্রিকা

আগের সংবাদ

যে কারণে সাংসদদের বিরুদ্ধে দুদকের তদন্ত শেষ হয় না

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

অবহিতকরণ সভা

ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : রোপাআমন ধানের রোগবালাই ও পোকামাকড় দমনে মাঠে মাঠে অবহিতকরণ সভা করেছে ভোলাহাট উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর। মঙ্গলবার দিনব্যাপী ভবানীপুর, যাত্রীছাউনী, ফলিমারীমোড়, খালেআলমপুর মোড়ে কৃষকদের নিয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন এসএপিপিও মো. নূরুজ্জমান, উপসহকারী কৃষি কর্মকর্তা মো. মাসিরুল ইসলাম, মো. আবুল কাশেম. মো. মুকুল মিয়া, মো. সেলিম রেজা, মো. আজমুল আরেফিন, জেসমিন খাতুন, মো. সারোয়ার এ আলম, মো. আব্দুল ওয়াহিদ।

চালকদের প্রশিক্ষণ

টাঙ্গাইল প্রতিনিধি : বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) টাঙ্গাইল সার্কেলের আয়োজনে পেশাজীবী গাড়ি চালকদের পেশাগত দক্ষতা ও সচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দিনব্যাপী শিশু একাডেমি মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দ মাহমুদ হাসান। টাঙ্গাইল সার্কেলের সহকারী পরিচালক মো. আলতাব হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ। অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিআরটিএ টাঙ্গাইল সার্কেলের মোটরযান পরিদর্শক বশির উদ্দিন আহমেদ, ট্রাফিক পুলিশ পরিদর্শক (টিআই প্রশাসন) মো. জানে আলম ভূইয়া প্রমুখ।

আলোচনা সভা

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি : দুমকি উপজেলার বেসরকারি স্কুল ও কলেজ শিক্ষক সমিতির আয়োজনে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন উপলক্ষে মঙ্গলবার র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালিটি উপজেলা শিক্ষক সমিতি থেকে শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সমিতির কার্যালয়ে এসে শেষ হয়। শেষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ। এছাড়া উপস্থিত ছিলেন জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর আ খ ম মোস্তফা জামান, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বদরুন নাহার ইয়াছমিন প্রমুখ।

চেক বিতরণ

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি : টুঙ্গিপাড়া উপজেলায় কর্মহীন ২৫ জন নারীকে টেইলারিং ও ২৫ জনকে বিউটিফিকেশন প্রশিক্ষণ শেষে চেক বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার উপজেলা পরিষদ মিলনায়তনে মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রালয়ের পক্ষ থেকে এ চেক বিতরণ করা হয়। এ সময় টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান মো. সোলায়মান বিশ্বাস, উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম, সদ্য সাবেক অফিসার ইনচার্জ এ এফ এম নাসিম, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জোনাকি, নারী ও শিশুবিষয়ক কর্মকর্তা শ্রীময়ী বাগচী প্রশিক্ষণার্থীদের প্রত্যেকের হাতে সার্টিফিকেট ও ১২ হাজার টাকার চেক তুলে দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়