বাংলাদেশকে জমি লিজ দিতে চায় আফ্রিকা

আগের সংবাদ

যে কারণে সাংসদদের বিরুদ্ধে দুদকের তদন্ত শেষ হয় না

পরের সংবাদ

রিং আইডির প্রতারণা : দুই দিনের রিমান্ড শেষে কারাগারে সাইফুল

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রিং আইডির পরিচালক সাইফুল ইসলামকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। গতকাল মঙ্গলবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম এ আদেশ দেন।
দুদিনের রিমান্ড শেষে গতকাল সকালে সাইফুলকে আদালতে হাজির করা হয়। এরপর মামলাটির তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা সিআইডির উপপরিদর্শক সোহেল রানা। এ সময় আসামিপক্ষের আইনজীবী তার জামিন চেয়ে আবেদন করেন। আর জামিনের বিরোধিতা করে রাষ্ট্রপক্ষ। পরে উভয়পক্ষের শুনানি শেষে বিচারক আগামী ১১ অক্টোবর জামিন শুনানির দিন ধার্য করে আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
এর আগে রিং আইডিতে বিনিয়োগ করে প্রতারিত হওয়ার অভিযোগে গত ৩০ সেপ্টেম্বর এক ভুক্তভোগী ডিজিটাল নিরাপত্তা আইনে রাজধানীর ভাটারা থানায় সাইফুল ইসলামসহ ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ মামলার অভিযোগে ১ অক্টোবর রাজধানীর গুলশান থেকে সাইফুলকে গ্রেপ্তার করা হয়। পরদিন তার দুদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়