বাংলাদেশকে জমি লিজ দিতে চায় আফ্রিকা

আগের সংবাদ

যে কারণে সাংসদদের বিরুদ্ধে দুদকের তদন্ত শেষ হয় না

পরের সংবাদ

যুবদলের আহ্বায়ক কমিটির ২৫ সদস্যের পদত্যাগ : নাসিরনগর

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া : নবগঠিত নাসিরনগর উপজেলা যুবদলের সদস্য সচিব ও সব যুগ্ম আহ্বায়কসহ ২৫ সদস্য পদত্যাগ করেছেন। গত সোমবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলন করে তারা পদত্যাগের ঘোষণা দেন। এ সময় লিখিত বক্তব্য পাঠ করেন আহ্বায়ক কমিটি থেকে সদ্য পদত্যাগ করা সদস্য সচিব মো. নাসির উদ্দিন।
লিখিত বক্তব্যে তিনি জানান, সম্প্রতি দল থেকে বিচ্ছিন্ন ও আওয়ামী লীগ সরকারের মদদপুষ্ট মীর মোস্তফা জালালকে আহ্বায়ক করে নাসিরনগর উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটি প্রকাশ করা হয়। বিষয়টি প্রকাশিত হওয়ার পর নাসিরনগর উপজেলা বিএনপি, যুবদলসহ সর্বস্তরে হতাশা ও ক্ষোভের সৃষ্টি হয়েছে। এ অবস্থায় একজন অযোগ্য ও খুনি আসামিকে আহ্বায়ক মেনে নিয়ে তার নেতৃত্বে কাজ করা সম্ভব নয়। তাই মীর জালালকে আহ্বায়ক পদ থেকে ৭ দিনের মধ্যে অব্যাহতি প্রদানের জন্য কেন্দ্রে আবেদন করা হয়। কিন্তু এ বিষয়ে কোনো পদক্ষেপ না থাকায় উপজেলা যুবদলের সর্বস্তরের নেতাকর্মীর হতাশা, ক্ষোভ ও বিরূপ প্রতিক্রীয়াকে বিবেচনায় এনে এবং অযোগ্য মীর মোস্তফা জালালকে আহ্বায়ক করা এবং বহাল রাখার প্রতিবাদে তারা একযোগে পদত্যাগ করেন এবং এই কমিটি বাতিলের দাবি জানান। সংবাদ সম্মেলনে নবগঠিত আহ্বায়ক কমিটি থেকে সদ্য পদত্যাগ করা যুগ্ম আহ্বায়করা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়