বাংলাদেশকে জমি লিজ দিতে চায় আফ্রিকা

আগের সংবাদ

যে কারণে সাংসদদের বিরুদ্ধে দুদকের তদন্ত শেষ হয় না

পরের সংবাদ

ধামইরহাট : শিক্ষার্থীর আঙুল কর্তনের ঘটনায় থানায় অভিযোগ

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : মেধাবী ছাত্র আনারুল ইসলামের (২২) ডান হাতের দুই আঙুল কেটে দেয়ার ঘটনায় ধামইরহাট উপজেলাবাসী ফুঁসে ওঠেছে। গত ২১ সেপ্টেম্বর সকালে বগুড়ার চকফরিদ কলোনি এলাকায় ইঞ্জিনিয়ারিং মেসের বাথরুমে অপরিচিত দুই সন্ত্রাসী অতর্কিত হামলা চালিয়ে তার আঙুল কেটে দেয়। আনারুল ধামইরহাট পৌরসভার চকউমর পাটারীপাড়া গ্রামের ভ্যানচালক নজরুল ইসলামের ছেলে। এ ঘটনার ১১ দিন পর গত শনিবার বগুড়া সদর থানায় অভিযোগ দায়ের করেন আনারুল।
এর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা সদরে কেন্টিন এলাকায় ধামইরহাট-নওগাঁ সড়কের পাশে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে আনারুল ইসলাম সেদিনের ঘটনার বর্ণনা করে বলেন, ঘটনার দিন মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে নিজ রুম থেকে বের হয়ে দোতলায় ডাইনিং রুমে নাস্তা করতে যাই। নাস্তা শেষ হওয়ার কিছুক্ষণ পর মাস্ক পরিহিত ২৫-৩০ বছর বয়সী দুই যুবক আমাকে ডেকে নেয়। এক পর্যায়ে সন্ত্রাসীরা মেসের বাথরুমে নিয়ে গিয়ে চাঁদা দাবি করে। টাকা না পাওয়ায় ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র দিয়ে আমার ডান হাতের দুই আঙুল কেটে দেয়। এরপর জ্ঞান ফিরে পাওয়ার পর দেখি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের বেডে শুয়ে রয়েছি। গত ২৬ সেপ্টেম্বর হাসপাতাল থেকে বাড়িতে আসি।
এ ব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ কেএম রাকিবুল হুদা জানান, নির্যাতিত শিক্ষার্থীকে ঘটনাস্থলের আওতাধীন থানায় আইনগত ব্যবস্থা নেয়ার পরামর্শ দেয়া হয়েছে। অবশেষে ১১ দিন পর বগুড়া সদর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের বিবরণে ছাত্রাবাসের মালিক এমদাদুল হক বাচ্ছু ও তার রুমমেট বন্ধু ধামইরহাটের পুস্তল গ্রামের আব্দুর রহমানের ছেলে নাহিদ হাসানকে ঘটনার সঙ্গে জড়িয়ে অভিযোগ দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়