বাংলাদেশকে জমি লিজ দিতে চায় আফ্রিকা

আগের সংবাদ

যে কারণে সাংসদদের বিরুদ্ধে দুদকের তদন্ত শেষ হয় না

পরের সংবাদ

তেজতুরীবাজারে আগুন : দগ্ধ ইয়াসিনও মারা গেল

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর তেজগাঁও পূর্ব তেজতুরীবাজার এলাকার একটি বাসায় বিস্ফোরণের ঘটনায় চিকিৎসাধীন দগ্ধ ইয়াসিন তালুকদারের (২৯) মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে একই ঘটনায় দগ্ধ জিকরুল্লাহ জিতু (৩০) মারা যায়। ইয়াসিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক ডা. এসএম আইউব হোসেন। তিনি জানান, চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে মারা যায় ইয়াছিন। তার শ্বাসনালিসহ শরীরের ৫০ শতাংশ দগ্ধ হয়েছিল। এর আগে গত শনিবার ভোরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে মারা যান জিকরুল্লাহ জিতু। তার শরীরের ৬৪ শতাংশ দগ্ধ হয়েছিল। ইয়াসিনের বড় বোন উম্মে কুলসুম জানান, তাদের বাড়ি চাঁদপুর সদর উপজেলায়। ইয়াসিনের বাবা মৃত ইব্রাহীম তালুকদার। জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ করছিল সে। তেজতুরী বাজারের ওই সাবলেট বাসায় থেকে টিউশনি করত। তিন বোন চার ভাইয়ের মধ্যে ইয়াছিন ছিল দ্বিতীয়।
এর আগে গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে তেজতুরী বাজার জনতা ফার্মেসি সংলগ্ন ৬ তলা একটি বাড়ির ৩ তলায় সাবলেট বাসায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ ঘটে। এতে তারা ২ জন দগ্ধ হয়। ঘটনার পরপর পুলিশের বিভিন্ন ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করে এবং বিভিন্ন আলামত সংগ্রহ করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়