বাংলাদেশকে জমি লিজ দিতে চায় আফ্রিকা

আগের সংবাদ

যে কারণে সাংসদদের বিরুদ্ধে দুদকের তদন্ত শেষ হয় না

পরের সংবাদ

চরভদ্রাসন : অবশেষে চেয়ার পেলেন উপজেলা চেয়ারম্যান

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি : উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ মো. কাউছার অবশেষে সোমবার প্রথম দিন অফিস করেছেন। এর আগে ৩ অক্টোবর ঢাকা বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান তার কার্যালয়ে নবাগত চেয়ারম্যানের শপথবাক্য পাঠ করান। গত বছর ১০ অক্টোবর উপজেলা পরিষদ উপ-নির্বাচনে ওই চেয়ারম্যান নির্বাচিত হলেও প্রায় এক বছর ধরে বিভিন্ন জটিলতায় তার শপথ অনুষ্ঠান হয়নি। অবশেষে সব জল্পনা-কল্পনার পর তার শপথ বাক্য পাঠের পরের দিন ১১টায় তিনি প্রথম অফিস করেন। এ সময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা নবাগত চেয়ারম্যানকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, জেলা যুবলীগ নেতা খায়রুল বাসার, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. আজাদ খান, আওয়ামী লীগ নেতা আনোয়ার আলী মোল্যা, শাহজাহান মোল্যা, আবুল খায়ের, মুক্তিযোদ্ধা আবুল কালাম, উপজেলা যুবলীগ নেতা মাহফুজুর রহমান মুরাদ, রাসেলুজ্জামান, আবুল বাসার, দেলোয়ার হোসেন মোল্যা প্রমুখ।
জানা যায়, ২০১৯ সালের ২৩ অক্টোবর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারফ হোসেন মুসার অকাল মৃত্যু হয়। এরপর নির্বাচন কমিশন উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপনির্বাচনের জন্য তফসিল ঘোষণা করে ২০২০ সালের ২৯ মার্চ নির্বাচন অনুষ্ঠানের দিন ধার্য করে। কিন্তু করোনা সংক্রমণের কারণে ভোট গ্রহণের মাত্র তিন দিন আগে নির্বাচনটি স্থগিত করা হয়। এরপর ২০২০ সালের ১০ অক্টোবর স্থগিত উপনির্বাচনটি ভোট গ্রহণের দিন ধার্য করেন ইসি। ওই নির্বাচনে নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কাউছার প্রায় এক বছরকাল পর গত সোমবার প্রথম অফিস করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়