বাংলাদেশকে জমি লিজ দিতে চায় আফ্রিকা

আগের সংবাদ

যে কারণে সাংসদদের বিরুদ্ধে দুদকের তদন্ত শেষ হয় না

পরের সংবাদ

কাভার্ড ভ্যান থেকে চুরি হওয়া গার্মেন্ট পণ্যসহ গ্রেপ্তার ৫

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : গার্মেন্ট পণ্য এক ফ্যাক্টরি থেকে আরেক ফ্যাক্টরিতে নেয়ার পথে কাভার্ড ভ্যান চালকের সহযোগিতায় ৮০০ পিস প্যান্ট চুরির অভিযোগে চোরচক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার রাতে নগরীর বায়েজিদ বোস্তামী, চান্দগাঁও ও বাকলিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় চুরি হওয়া ৭২৫ পিস প্যান্ট উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. হারুন, শুক্কুর হোসেন, মো. সেলিম, আবদুর রহিম সুমন ও কাজল।
বায়েজিদ বোস্তামী থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান বলেন, গত ২৫ সেপ্টেম্বর বায়েজিদের হিলভিউ এলাকার মক্কা ওয়াশিং এন্ড ডাইং কারখানা থেকে ১ হাজার ৮০০ পিস প্যান্ট ওয়াশিং শেষে পটিয়ার শান্তিরহাটের সান ফ্যাশন গার্মেন্টসে কাভার্ড ভ্যানে পাঠানো হয়। কিন্তু পোশাক কারখানায় পৌঁছায় ১ হাজার পিস। এ বিষয়ে ডাইং কারখানার মালিক মজিবুর রহমানের কাছে অভিযোগ করা হয়। তিনি কাভার্ড ভ্যান চালক হারুন ও শুক্কুর হোসেনকে খুঁজতে থাকেন। গত সোমবার সন্ধ্যায় হারুন ও শুক্কুরকে পাওয়া যায়। তারা স্বীকার করে সেলিম ও সুমনের প্ররোচনায়, কাজলের পরামর্শে ৮০০ পিস প্যান্ট চুরি করেছে। পরে সেই প্যান্ট বিক্রি করেছে কাজলের কাছে।
তিনি আরো বলেন, এ ঘটনায় মজিবুর বাদী হয়ে গত সোমবার মামলা করেন। এরপর পুলিশ রাতে হারুন, শুক্কুর, সেলিম ও সুমনকে গ্রেপ্তার করে। তাদের তথ্যের ভিত্তিতে এবং তথ্য প্রযুক্তির সহায়তায় চান্দগাঁও থানাধীন বহদ্দারহাট থেকে কাজলকে গ্রেপ্তার করা হয়। কাজলের দেয়া তথ্যে বাকলিয়া থানাধীন মিয়া খান নগর এলাকার খালপাড়ে একটি গুদাম থেকে ৭২৫ পিস প্যান্ট উদ্ধার করা হয়। গ্রেপ্তার ৫ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়