বাংলাদেশকে জমি লিজ দিতে চায় আফ্রিকা

আগের সংবাদ

যে কারণে সাংসদদের বিরুদ্ধে দুদকের তদন্ত শেষ হয় না

পরের সংবাদ

ই-কমার্সভিত্তিক প্রতারণা : ২৪ টিকেট ও নিরাপদ ডট কমের দুজন গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : প্রতারণার অভিযোগে ই-কমার্সভিত্তিক প্রতিষ্ঠান ২৪ টিকেট. লিমিটেডের রাকিবুল হাসান (৩৫) ও নিরাপদ ডট কম-এর পরিচালক ফারহানা আফরোজ এ্যানিকে (২৯) গ্রেপ্তার করা হয়েছে। পৃথক অভিযানে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) তাদের গ্রেপ্তার করে। গতকাল মঙ্গলবার সিআইডি গণমাধ্যম শাখার অতিরিক্ত এসপি আজাদ রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।
তিনি বলেন, উত্তরা পশ্চিম থানায় অর্থ আত্মসাতের মামলায় ই-কমার্সভিত্তিক প্রতিষ্ঠান ২৪ টিকেট. লিমিটেডের রাকিবুল হাসানকে গত সোমবার চুয়াডাঙ্গা সদর থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গত রবিবার মুসা মিয়া সাগর নামে এক ভুক্তভোগী এ প্রতিষ্ঠানের ছয়জনের বিরুদ্ধে মামলা করেন। এ মামলার অন্য আসামি হলো- আবদুর রাজ্জাক, প্রত্যোদ বরন চৌধুরী, আসাদুল ইসলাম, এম মিজানুর রহমান সোহেল ও নাসরিন সুলতানা। তিনি আরো বলেন, রাকিবুল হাসান মামলার তিন নম্বর আসামি। বাকি আসামিদের গ্রেপ্তারে সিআইডির অভিযান অব্যাহত রয়েছে। সিআইডির এ কর্মকর্তা আরো বলেন, এছাড়া প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগে ই-কমার্সভিত্তিক প্রতিষ্ঠান নিরাপদ ডট কমের পরিচালক ফারহানা আফরোজ এ্যানিকে গত সোমবার সিআইডির একটি আভিযানিক টিম রাজধানী দক্ষিণখান থানাধীন কাওলা এলাকা থেকে গ্রেপ্তার করে। ফতুল্লা থানায় করা ফাহিম নামে এক ভুক্তভোগীর মামলার পরিপ্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়