বাংলাদেশকে জমি লিজ দিতে চায় আফ্রিকা

আগের সংবাদ

যে কারণে সাংসদদের বিরুদ্ধে দুদকের তদন্ত শেষ হয় না

পরের সংবাদ

আপত্তিকর ছবি তুলে ব্ল্যাকমেইলিং গ্রেপ্তার তিন

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : রাজশাহী নগরীতে বিভিন্ন পেশার মানুষকে প্রলোভন দেখিয়ে ও ফুসলিয়ে বাড়িতে নিয়ে নারীদের দিয়ে আপত্তিকর ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করার ভয় দেখিয়ে মুক্তিপণ আদায় করার অপরাধে তিনজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। তারা প্রত্যেকেই সংঘবদ্ধ অপহরণ চক্রের সদস্য। গতকাল রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।
গ্রেপ্তারকৃতরা হলো- জেলার পবা উপজেলার চৌবাড়িয়া এলাকার ইউসুফ আলীর মেয়ে নার্গিস নাহার হেলেনা (৫২), নগরীর সুলতানাবাদ এলাকার আমিনুর রহমানের ছেলে বাপ্পী (৩২) এবং পঞ্চবটি এলাকার মো. রানার স্ত্রী কোহিনুর (৪৩)। এদের মধ্যে হেলেনা চক্রের প্রধান এবং বাকি দুজন তার সহযোগী। আরএমপি সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে জানানো হয়, গ্রেপ্তারকৃতরা অপহরণ চক্র তৈরি করে নানা অপরাধ করে আসছিল। তারা বিভিন্ন পেশার মানুষকে প্রলোভন দেখিয়ে বাড়িতে নিয়ে নারীদের দিয়ে আপত্তিকর ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করার ভয় প্রদর্শন ও জিম্মি করে মুক্তিপণ আদায় করত। তথ্য-প্রমাণের ভিত্তিতে সোমবার নগরীর অলোকার মোড় এলাকায় অভিযান চালানো হয়। এ সময় গ্রেপ্তার করা হয় ওই তিনজনকে।
পুলিশ জানায়, ব্ল্যাকমেইল করে হাতিয়ে নেয়া নগদ ৬ হাজার টাকা পাওয়া গেছে আসামিদের কাছ থেকে। জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে এ অপকর্ম করে আসার বিষয়টি স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়