বাংলাদেশকে জমি লিজ দিতে চায় আফ্রিকা

আগের সংবাদ

যে কারণে সাংসদদের বিরুদ্ধে দুদকের তদন্ত শেষ হয় না

পরের সংবাদ

আগৈলঝাড়ায় অবৈধ কারেন্ট জাল জব্দ

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি : আগৈলঝাড়ায় উন্মুক্ত জলাশয় ও সংলগ্ন বিলগুলোতে দেশীয় প্রজাতির মাছ রক্ষায় পয়সারহাট বন্দরে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ কারেন্ট জাল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালতের বিচারক। এ সময় অবৈধ জাল বিক্রি করায় এক ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। পরে জব্দকৃত জাল পুড়িয়ে ফেলা হয়।
ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নেহের নিগার তনু জানান, গতকাল মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পয়সারহাট বাজারে উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের উদ্যোগে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে অবৈধ কারেন্ট জাল ব্যবসায়ী আতাউর কাজীর দোকান থেকে ৬ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়।
উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আলম জানান, অবৈধভাবে কারেন্ট জাল বিক্রি করার অপরাধে ব্যবসায়ী আতাউর কাজীকে ৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নেহের নিগার তনু। পরে জব্দকৃত জাল আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়। অভিযানে উপস্থিত ছিলেন আগৈলঝাড়া থানা পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়