বাংলাদেশকে জমি লিজ দিতে চায় আফ্রিকা

আগের সংবাদ

যে কারণে সাংসদদের বিরুদ্ধে দুদকের তদন্ত শেষ হয় না

পরের সংবাদ

অজ্ঞান পার্টির খপ্পরে পুলিশ

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীতে চলন্ত বাসে পুলিশের এক সহকারী উপপরিদর্শক (এএসআই) অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। তার নাম-পারভেজ মল্লিক (৩৯)। গতকাল মঙ্গলবার দুপুরে এই ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে।
পুলিশ সদস্যকে হাসপাতালে নিয়ে আসা বলাকা পরিবহন বাসের যাত্রী মো. সাইদুর রহমান জানান, গাজীপুর চৌরাস্তা থেকে সায়েদাবাদের দিকে যাচ্ছিল বাসটি। পথিমধ্যে বনানী পর্যন্ত আসার পর তিনি দেখেন, তার পেছনের আসনেই অচেতন হয়ে পড়ে আছে পারভেজ নামে ওই পুলিশ কর্মকর্তা। অনেক ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না তার। পরে তিনি নিজেই বাস থেকে নামিয়ে তাকে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে নিয়ে যান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক)। বাসের ভেতর বই বিক্রেতা এক হকার উঠেছিল। ওই হকার তার ওপর কোনোভাবে চেতনানাশক প্রয়োগ করতে পারে বলে ধারণা তার।
এদিকে গাজীপুর টঙ্গী পূর্ব থানার উপপরিদর্শক (এসআই) মো. অহিদ জানান, পারভেজ মল্লিক টঙ্গী পূর্ব থানায় সহকারী উপপরিদর্শক হিসেবে কর্মরত। তার বাড়ি চাঁদপুর মতলব উত্তর থানা এলাকায়। তবে বাসে করে কোথায় যাচ্ছিলেন সে বিষয়ে কিছু জানাতে পারেননি তিনি। এএসআই পারভেজের পকেটে আইডি কার্ডে ও মোবাইল ফোন ছাড়া আর কিছু পাওয়া যায়নি। ঢামেক থেকে তাকে স্টোমাক ওয়াশ করার পর মিটফোর্ড হাসপাতালের মেডিসিন বিভাগে নিয়ে ভর্তি করানো হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়