তরুণীরাই মূল টার্গেট : একটি চক্রের হাতে ২ হাজার নারীর অ্যাকাউন্ট হ্যাক

আগের সংবাদ

সিসিটিভির আওতায় আসছে রাজধানী : এ মাসেই হতে পারে আনুষ্ঠানিক উদ্বোধন

পরের সংবাদ

হাতিয়ায় স্কুলছাত্রী ধর্ষণের শিকার, যুবক গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : জেলার দ্বীপ উপজেলা হাতিয়ার বুড়িরচর ইউনিয়নে এক স্কুলছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগে ইসমাইল হোসেন বাবুল (১৯) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। গতকাল সোমবার দুপুরে ওই ছাত্রীর বাবার অভিযোগের ভিত্তিতে সাগরিয়া বাজার থেকে বাবুলকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত বাবুল বুড়িরচর ইউনিয়নের জয়নাল আবেদীনের ছেলে।
অভিযোগ সূত্রে জানা যায়, বিয়ের প্রলোভন দেখিয়ে গত এক বছরে একাধিকবার ওই ছাত্রীকে ধর্ষণ করে বাবুল। সর্বশেষ গত শনিবার রাতে ওই ছাত্রীর বাড়িতে এসে তাদের বসতঘরে ধর্ষণ করে বাবুল। এ সময় ছাত্রীর চিৎকারে পরিবারের সদস্যরা এগিয়ে এলে পালিয়ে যায় বাবুল।
হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, ছাত্রীর বাবার মৌখিক অভিযোগের ভিত্তিতে তাৎক্ষণিক অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা হয়েছে। পরবর্তী সময়ে এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃত আসামিকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়