তরুণীরাই মূল টার্গেট : একটি চক্রের হাতে ২ হাজার নারীর অ্যাকাউন্ট হ্যাক

আগের সংবাদ

সিসিটিভির আওতায় আসছে রাজধানী : এ মাসেই হতে পারে আনুষ্ঠানিক উদ্বোধন

পরের সংবাদ

রূপালী ব্যাংক : প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সিবিএর আলোচনা সভা

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে রূপালী ব্যাংক সিবিএর উদ্যোগে আলোচনা, বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ২৮ সেপ্টেম্বর বাদ জোহর ব্যাংকের প্রধান কার্যালয়ের সিবিএর কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনায় এ দোয়া করা হয়। ব্যাংকের ডিএমডি মোহাম্মদ জাহাঙ্গীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দোয়া ও আলোচনায় অংশ নেন।
পরে তার নেতৃত্বে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করা হয়। এতে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগের অর্থবিষয়ক সম্পাদক ও রূপালী ব্যাংক সিবিএর সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন। এতে সভাপতিত্ব করেন সিবিএর কার্যকরী সভাপতি মো. রিপন মৃধা। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জিএম মো. মজিবর রহমান, সঞ্চিয়া বিনতে আলী, সালমা বানু, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের কেন্দ্রীয় সভাপতি শওকত হোসেন সজল, রূপালী ব্যাংক ইউনিটের সভাপতি মিয়া জাকারিয়া টিটু, সেক্রেটারি ফরিদ আহমেদ জুয়েল, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি সুজাত আলী জাকারিয়া, সাধারণ সম্পাদক আল্লামা ইকবাল রানা প্রমুখ। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়