তরুণীরাই মূল টার্গেট : একটি চক্রের হাতে ২ হাজার নারীর অ্যাকাউন্ট হ্যাক

আগের সংবাদ

সিসিটিভির আওতায় আসছে রাজধানী : এ মাসেই হতে পারে আনুষ্ঠানিক উদ্বোধন

পরের সংবাদ

বিসিবিএলের তুলাতলা উপশাখা উদ্বোধন

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেডের (বিসিবিএল) নতুন তুলাতলি উপশাখা সম্প্রতি অত্যাধুনিক সব ব্যাংকিং সুবিধাসহ ভার্চুয়াল প্ল্যাটফর্মে উদ্বোধন করা হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ওমর ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ব্যাংকের চেয়ারম্যান ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী শাখাটির উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জাফর আলম। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহী, তুলাতলি উপশাখার ইনচার্জ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তি ও গ্রাহকরা।
প্রধান অতিথি ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী প্রত্যাশা ব্যক্ত করে বলেন, তুলাতলি উপশাখা দ্রুততম সময়ে সেবা প্রদানের মাধ্যমে গ্রাহকদের মন জয় করতে পারবে। তিনি আশা প্রকাশ করেন যে, সর্বাধুনিক সুযোগ-সুবিধা সংবলিত এ উপশাখা নিজস্ব এলাকার অর্থনীতিকে আরো বেগবান করতে যথাযথ ভূমিকা পালন করবে।
অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ওমর ফারুক তার বক্তব্যে দেশের সব অঞ্চলে বাংলাদেশ কমার্স ব্যাংকের সেবাকে দ্রুত স¤প্রসারণ করার প্রত্যাশা ব্যক্ত করেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়