তরুণীরাই মূল টার্গেট : একটি চক্রের হাতে ২ হাজার নারীর অ্যাকাউন্ট হ্যাক

আগের সংবাদ

সিসিটিভির আওতায় আসছে রাজধানী : এ মাসেই হতে পারে আনুষ্ঠানিক উদ্বোধন

পরের সংবাদ

নায়িকা পরীমনির বিরুদ্ধে মাদক মামলায় চার্জশিট : দুই সহকর্মী দীপু-কবিরও অভিযুক্ত

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আলোচিত চিত্রনায়িকা পরীমনিসহ তার দুই সহযোগীকে অভিযুক্ত করে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল। সহযোগী বাকি দুইজন হলেন- আশরাফুল ইসলাম দীপু ও কবির চৌধুরী। গতকাল সোমবার এ চার্জশিট দাখিল করা হয়।
এর আগে মাদক মামলায় গ্রেপ্তারের ২৬ দিন পর গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালত পরীমনিকে নারী, শারীরিক অসুস্থতা ও অভিনেত্রী এই তিনটি বিবেচনায় জামিনের আদেশ দেন। পুলিশ তদন্ত প্রতিবেদন দাখিল না করা পর্যন্ত ৫০ হাজার টাকা মুচলেকায় তার এ জামিন মঞ্জুর করা হয়। পরের দিন তিনি কারাগার থেকে মুক্তি পান।
এদিকে জামিনের পর গত ২৮ সেপ্টেম্বর পরীমনির আবেদন ও তদন্ত কর্মকর্তার প্রতিবেদনের ওপর ভিত্তি করে সাদা হ্যারিয়ার গাড়িসহ ১৬টি আলামত ফেরত দেয়ার নির্দেশ দেন আদালত। বাকি ১৫টি আলামত হলো- একটি রুপালি ও একটি সাদা রংয়ের ল্যাপটপ, একটি আইপ্যাড, তিনটি ভিন্ন মডেলের আইফোন, একটি ৬৪ জিবি মেমোরি কার্ড, একটি ১৬ জিবি পেনড্রাইভ, একটি

টেলিটক মডেম, মাই স্টাইক একটি, স্ট্যান্ডার্ড ব্যাংকের একটি ভিসা ডেভিড কার্ড, ব্র্যাক ব্যাংকের একটি ভিসা কার্ড ও একটি গোল্ড কার্ড এবং দুইটি বাংলাদেশি পাসপোর্ট।
উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকালে বনানীর বাসায় প্রায় চার ঘণ্টা অভিযান শেষে পরীমনিসহ তিনজনকে দেশি-বিদেশি মদের বোতল ও এলএসডি মাদকসহ আটক করা হয়। পরে বনানী থানায় র‌্যাব বাদী হয়ে পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে। এ মামলায় প্রথম দফায় ৫ আগস্ট চারদিন এবং ১০ আগস্ট দ্বিতীয় দফায় দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে ১৩ আগস্ট পরীমনিকে কাশিমপুর কারাগারে পাঠানো হয়। এরপর ১৬ আগস্ট তাকে তৃতীয় দফায় ফের পাঁচ দিনের রিমান্ড চান সিআইডি। এ আবেদনে ১৯ আগস্ট শুনানি শেষে একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়