তরুণীরাই মূল টার্গেট : একটি চক্রের হাতে ২ হাজার নারীর অ্যাকাউন্ট হ্যাক

আগের সংবাদ

সিসিটিভির আওতায় আসছে রাজধানী : এ মাসেই হতে পারে আনুষ্ঠানিক উদ্বোধন

পরের সংবাদ

দুর্গাপূজায় নাটক ‘সিঁদুর’

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : দুর্গাপূজা উপলক্ষে একুশে টেলিভিশনে প্রচারের জন্য নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘সিঁদুর’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন শৌর্য দীপ্ত সূর্য। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আবু হুরায়রা তানভীর, কাজী নওশাবা আহমেদ, নরেশ ভুইয়া, পীযূষ সুমন, সফিকুল ইসলাম, জিয়া হায়দার প্রমুখ। গত ২ ও ৩ অক্টোবর ঢাকা ও ঢাকার আশপাশে বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা জানান, প্রমোদ মহাজন ব্যবসায়ী। দুই ছেলে তার পুলক আর অলোক। পুলক বাবার দোকানে বসে। বেখেয়াল মদ্যপ ও নারী আসক্ত। মাঝে মাঝে নিরুদ্দেশ হওয়া তার স্বভাব। অলোকের পড়াশোনা প্রায় শেষভাগে। পাশের গ্রামের মেয়ে কাজলের সঙ্গে প্রেম অলোকের। বিয়ের জন্য কাজল তাড়া দেয় অলোককে। অলোক কিছুদিন সময় নেয়। কাজলের তাড়া দেয়ার পেছনে যুক্তিও থাকে কারণ ওর বাবা মা কেউ নেই। মামার বাড়িতে আছে। লোভী মামা চাকরির নাম করে কাজলকে বিক্রি করেই দেয়ার পাঁয়তারা করে। আন্দাজ করতে পেরে কাজল রাতে পালিয়ে আসে প্রমোদ মহাজনের বাড়িতে। প্রমোদ মহাজনকে সবকিছু খুলে বলার পর মহাজন বলে তার ছেলের সঙ্গেই সে আজ রাতেই কাজলের বিয়ে দেবে। গভীর রাতে পুরোহিত ডেকে বিয়েটা হয়ে যায়।
শুভ দৃষ্টির সময় প্রথম কাজল বুঝতে পারে যে প্রমোদ মহাজনের অলোক ছাড়াও আরো একজন পুত্র আছে। অলোকের বড় ভাই পুলকের সঙ্গেই কাজলের বিয়ে হয়ে যায়। সে সময়টাতে অলোক ঢাকাতেই ছিল। এরপর ঘটে যায় আরো অনেক ঘটনা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়