তরুণীরাই মূল টার্গেট : একটি চক্রের হাতে ২ হাজার নারীর অ্যাকাউন্ট হ্যাক

আগের সংবাদ

সিসিটিভির আওতায় আসছে রাজধানী : এ মাসেই হতে পারে আনুষ্ঠানিক উদ্বোধন

পরের সংবাদ

তিতাসে আ.লীগের মনোনয়নপ্রত্যাশীর গণসংযোগ

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

তিতাস (কুমিল্লা) প্রতিনিধি : আসন্ন ইউপি নির্বাচনে ২য় ধাপে অনুষ্ঠিতব্য তিতাস উপজেলার ৮নং জিয়ারকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে মনোনয়নপ্রত্যাশী ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. জামাল হোসেন সরকারের গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল সোমবার জিযারকান্দি, বাঘাইরামপুর, চেঙ্গাতলী ও গোপালপুর গ্রামে উক্ত গণসংযোগে হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকরা অংশ নেন। সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জামাল হোসেন সরকার ৪টি গ্রামের সব শ্রেণি-পেশার লোকজনের সঙ্গে কুশল বিনিময় করেন এবং তাদের দোয়া ও সহযোগিতা কামনা করেন।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জিয়ারকান্দি ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য শাহ আলম, ২নং ওয়ার্ডের সদস্য শামিম মিয়া, ৩নং ওয়ার্ডের সদস্য গাজী আমির হোসেন, ৪নং ওয়ার্ডের সদস্য জাকির হোসেন, ৫নং ওয়ার্ডের সদস্য দেলোয়ার হোসেন, ৬নং ওয়ার্ডের সদস্য উজ্জ্বল মিয়া, সংরক্ষিত মহিলা ১, ২, ৩নং ওয়ার্ডের সদস্য রিপা আক্তারসহ এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।
গণসংযোগে মো. জামাল হোসেন সরকার বলেন এখন যেমন আমাকে এলাকার মানুষ সুখ-দুখে পাশে পান। ইউপি নির্বাচনে যদি আমি মনোনয়ন পাই তাহলে জনগণের ভোট নির্বাচিত হব ইনশআল্লাহ। আর এলাকার মানুষ জানে নির্বাচিত হলে সবসময় আমাকে পাশে পাওয়া যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়