তরুণীরাই মূল টার্গেট : একটি চক্রের হাতে ২ হাজার নারীর অ্যাকাউন্ট হ্যাক

আগের সংবাদ

সিসিটিভির আওতায় আসছে রাজধানী : এ মাসেই হতে পারে আনুষ্ঠানিক উদ্বোধন

পরের সংবাদ

চিরিরবন্দরে মৎস্য চাষি সমিতি পেল পিকআপ

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দিনাজপুর প্রতিনিধি : চিরিরবন্দর উপজেলা পরিষদে বড় হাসিমপুর ধানক্ষেতে মাছ চাষ সিআইজি (মৎস্য) সমবায় সমিতি লিমিটেডকে একটি পিকআপ ভ্যান হস্তান্তর করা হয়েছে। ২০২১-২২ অর্থবছরে ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ-২ প্রজেক্ট (এনএটিপি-২) এর আওতায় গতকাল সোমবার পিকআপের চাবি সমিতির সভাপতি আফসার মিয়ার মাধ্যমে হস্তান্তর করা হয়।
উপজেলা মৎস্য দপ্তর আয়োজিত এ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ মুক্তাদির খান। এ সময় প্রধান অতিথি বলেন, দেশব্যাপী মৎস্য চাষে সরকারিভাবে বিভিন্ন সুযোগ-সুবিধা প্রদানের মাধ্যমে মৎস্য চাষে প্রত্যন্ত অঞ্চলে জনসাধারণ যেমন লাভবান হচ্ছে তেমনি তাদের উৎসাহ বাড়ছে।
চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার আয়েশা সিদ্দিকার সভাপতিত্বে ও উপজেলা মৎস্য কর্মকর্তা পূরবী রায়ের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার সাহা, সাধারণ সম্পাদক আহসানুল হক মুকুল, চিরিরবন্দর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত কুমার সাহা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা বানুসহ আরো অনেকে। এরপর একই প্রজেক্টের আওতায় ১১নং তেঁতুলিয়া পাইলট ফিয়াক সেন্টারের সৌন্দর্যবর্ধনের জন্য ইউনিয়ন পর্যায়ে মাছ চাষে পরামর্শক লীফ বৈশিষ্ট্য রায় এর নিকট আসবাবপত্র হস্তান্তর করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়