তরুণীরাই মূল টার্গেট : একটি চক্রের হাতে ২ হাজার নারীর অ্যাকাউন্ট হ্যাক

আগের সংবাদ

সিসিটিভির আওতায় আসছে রাজধানী : এ মাসেই হতে পারে আনুষ্ঠানিক উদ্বোধন

পরের সংবাদ

উপজেলা উপনির্বাচন : শ্রীমঙ্গলে নৌকার অফিস ভাঙচুরে আ.লীগের নিন্দা

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : শ্রীমঙ্গল উপজেলা পরিষদ উপনির্বাচনের নৌকা মার্কার অফিস ভাঙচুরের ঘটনায় নিন্দা জানিয়েছেন শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের নেতারা। গতকাল সোমবার সকালে শ্রীমঙ্গল জেলা পরিষদ মাঠে নৌকা মার্কার অফিসে আওয়ামী লীগ নেতাদের এক বৈঠকে এ নিন্দা জানানো হয়। আওয়ামী লীগের অফিস ভাঙচুর করে কেউ পার পাবে না। বক্তারা বলেন, শনিবার রাতে শ্রীমঙ্গল উপজেলার ভুরবুড়িয়া চা বাগানে নৌকার প্রার্থী ভানু লাল রায়ের নির্বাচনী অফিসে ভাঙচুর চালিয়ে অফিস তছনছ করা হয়। এ ঘটনায় শ্রীমঙ্গল থানা প্রশাসনকে অবগত করা হয়েছে।
শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদ হোসেন ইকবাল এ ঘটনার নিন্দা জানিয়ে বলেন, আমরা সহনশীল পরিবেশে উৎসবমুখর নির্বাচন করতে চাই। এ ধরনের ঘৃণ্য ঘটনা যারা ঘটিয়েছে তারা নির্বাচনী পরিবেশকে ঘোলাট করে ভোটারদের মধ্যে ভীতি সৃষ্টির চেষ্টা করছে। এ সময় আওয়ামী লীগ নেতারা দায়ীদের চিহ্নিত করে অতিসত্তর আইনের আওতায় আনার আহ্বান জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়