গঙ্গা-যমুনা নাট্য ও সাংস্কৃতিক উৎসব : শিল্পকলায় দ্বিতীয় দিনে ছিল দর্শকদের উপচে পড়া ভিড়

আগের সংবাদ

জাতিসংঘ থেকে ফিরে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা : রোহিঙ্গা প্রত্যাবাসন না হওয়ার নেপথ্যে আন্তর্জাতিক নিষ্ক্রিয়তা

পরের সংবাদ

৫ দিনব্যাপী বিসিক শরৎ উদ্যোক্তা হাট শুরু

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : কুটির, মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারি শিল্পের (সিএমএসএমই) উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য বিপণনের জন্য রাজধানীর মতিঝিলস্থ বিসিক ভবনে পাঁচ দিনব্যাপী ‘বিসিক শরৎ উদ্যোক্তা হাট’ আয়োজন করেছে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক)। বিসিকের চেয়ারম্যান মো. মোশতাক হাসান গতকাল রবিবার এ হাটের উদ্বোধন করেন। বিসিক বিপণন বিভাগ এবং পিপলস ফুটওয়্যার এন্ড লেদার গুডসের স্বত্বাধিকারী রেজবিন হাফিজের সহযোগিতায় এ হাটের আয়োজন করা হয়েছে। হাটের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিক মহাব্যবস্থাপক অখিল রঞ্জন তরফদার ও বিসিক সচিব মো. মফিদুল ইসলাম। এ সময় আরো উপস্থিত ছিলেন বিসিকের ঊর্ধ্বতন কর্মকর্তারা। স্বাস্থ্যবিধি মেনে শুরু হওয়া পাঁচ দিনব্যাপী ‘বিসিক শরৎ উদ্যোক্তা হাট’-এর ৭১টি স্টলে বিসিক থেকে প্রশিক্ষণ গ্রহণকারী উদ্যোক্তাদের তৈরি হস্ত ও কুটির শিল্পজাত বিভিন্ন পণ্যসামগ্রীর স্থান পেয়েছে।
উদ্যোক্তা হাট থেকে ক্রেতা সাধারণ কারুপণ্য, নকশিকাঁথা, পাটপণ্য, বুটিকস পণ্য, জুয়েলারি, লেদারগুডস, অর্গানিক ফুডস, ইলেকট্রনিকস পণ্য, মধুসহ নিত্য ব্যবহার্য বিভিন্ন পণ্যসামগ্রী ক্রয় করতে পারবেন।
রবিবার থেকে শুরু হয়ে এ হাট চলবে আগামী ৭ অক্টোবর পর্যন্ত। প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়