গঙ্গা-যমুনা নাট্য ও সাংস্কৃতিক উৎসব : শিল্পকলায় দ্বিতীয় দিনে ছিল দর্শকদের উপচে পড়া ভিড়

আগের সংবাদ

জাতিসংঘ থেকে ফিরে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা : রোহিঙ্গা প্রত্যাবাসন না হওয়ার নেপথ্যে আন্তর্জাতিক নিষ্ক্রিয়তা

পরের সংবাদ

সদরপুর : হাঁসে ধান খাওয়া নিয়ে মারামারিতে যুবক নিহত

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সদরপুর (ফরিদপুর) প্রতিনিধি : সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়নে পতন্দরডাঙ্গী গ্রামে হাঁসে ধান খাওয়াকে কেন্দ্র করে মারামারির ঘটনায় এক যুবক নিহত ও দুই জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। নিহত রাসেল (২৩) শেখ ছন্দু শেখের ছেলে। আহত ছন্দু শেখ (৫০) ও তার স্ত্রী আফরোজা বেগম (৪০) ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে গত শনিবার সন্ধ্যায়।
জানা গেছে, একই গ্রামে ছন্দু শেখের হাঁস প্রতিবেশি হাসেম খানের ধান খেতে গিয়ে প্রতিদিন ক্ষতি করে। ধান খাওয়াকে কেন্দ্র করে দুই পরিবারের মাঝে কয়েক দিন ধরে কথা কাটাকাটি ও ঝগড়া হয়। শনিবার সন্ধ্যায় দুই পরিবারের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে লাঠিসোটা নিয়ে হামলা করলে অস্ত্রের আঘাতে ঘটনাস্থলে রাসেল শেখ গুরুতর আহত হন। গুরুতর অবস্থায় রাসেলকে হাসপাতালে নেয়ার সময় মৃত্যু হয়। ঢেউখালী ইউনিয়নের চেয়ারম্যান মো. ওমর ফারুক বেপারী ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এ ব্যাপারে সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত গোলদার জানান, অভিযুক্তদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়