গঙ্গা-যমুনা নাট্য ও সাংস্কৃতিক উৎসব : শিল্পকলায় দ্বিতীয় দিনে ছিল দর্শকদের উপচে পড়া ভিড়

আগের সংবাদ

জাতিসংঘ থেকে ফিরে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা : রোহিঙ্গা প্রত্যাবাসন না হওয়ার নেপথ্যে আন্তর্জাতিক নিষ্ক্রিয়তা

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রস্তুতিমূলক সভা

ইবি প্রতিনিধি : আবাসিক হল খোলা নিয়ে প্রভোস্টদের সঙ্গে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রশাসনের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার প্রশাসন ভবনের সভাকক্ষে ৮টি হলের প্রভোস্টদের সঙ্গে এ সভা হয়। উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালামের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া, প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন, আবাসিক হলগুলোর খোলার বিষয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট অধ্যাপক ড. তপন কুমার জোদ্দার বলেন, ক্লাস শুরুর কমপক্ষে তিন দিন আগে আবাসিক হল খুলে দেয়া হবে বলে জানতে পেরেছি।

ভবনের উদ্বোধন

পঞ্চগড় প্রতিনিধি : সদর উপজেলার ৮নং ধাক্কামারা ইউনিয়ন পরিষদের নবনির্মিত কমপ্লেক্স ভবনের উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল রবিবার ধাক্কামারা ইউনিয়ন পরিষদের আয়োজনে পরিষদের চত্বরে আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে ধাক্কামারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আওরঙ্গজেবের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য মো. মজাহারুল হক প্রধান। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলার পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান কাজী আল তারিক, ধাক্কামারা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. নুরল ইসলাম, বর্তমান সভাপতি রবিউল ইসলাম রবি, সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, ইউনিয়ন পরিষদের সদস্যসহ স্থানীয়রা।

সচেতনতা প্রচারণা

ঠাকুরগাঁও প্রতিনিধি : ‘ট্রাফিক আইন মেনে চলি নিরাপদে ঘরে ফিরি’ এই সেøাগানে ট্রাফিক সচেতনতামূলক প্রচারণা চালানো হয়। গতকাল রবিবার পৌর শহরের চৌরাস্তায় এ প্রচারণা অনুষ্ঠিত হয়। জেলা পুলিশের ট্রাফিক শাখার আয়োজনে প্রচারণা চলাকালে বক্তব্য দেন ঠাকুরগাঁও ট্রাফিক শাখার ইনচার্জ ফারুক আল মাসুদ সরকার, ট্রাফিক সার্জেন্ট পীযূষ, আব্দুর রউফ, এটিএসআই গৌতম, এনামুলসহ ট্রাফিক শাখার অন্য কর্মকর্তারা। এ সময় যানবাহনের চালকদের বিভিন্ন সচেতনতামূলক বিষয়ে লিফলেট বিতরণ করা হয়। সড়ক দুর্ঘটনা রোধে হেলমেট পরিহিত অবস্থায় মোটরসাইকেল চালানো, প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে রাখা এবং গাড়িতে যাতে ৩ জন যাত্রী পরিবহন না করা হয় সে বিষয়ে আহ্বান জানানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়